শাবান মাহমুদকে ঢাকাস্থ গোপালগঞ্জ সাংবাদিক সমিতির সংবর্ধনা

আগের সংবাদ

অসুস্থ আ.লীগ নেতার পাশে দাঁড়ালেন প্রধানমন্ত্রী

পরের সংবাদ

ডেমরায় গৃহবধূকে শ্বাসরোধে হত্যা, স্বামী পলাতক

প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২১ , ৯:২২ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৪, ২০২১ , ৯:৪৭ অপরাহ্ণ

রাজধানীর ডেমরার মধ্য হাজী নগর ক্যানেল পাড়ে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকেই গৃহবধূর স্বামী পলাতক রয়েছেন। রবিবার (২৪ জানুয়ারি) সন্ধার দিকে খবর পেয়ে ওই রাশি আক্তার নামে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে ডেমরা থানার অফিসার ইনচার্জ (ওসি) খোন্দকার নাসির উদ্দিন ভোরের কাগজকে বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আনুমানিক ২৫ বছর বয়সী গৃহবধূর লাশ উদ্ধার করা হয়। মরদেহটি বিছানায় শোয়া অবস্থায় জিভ বের করা ছিল। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শ্বাাসরোধ করে হত্যা করা হয়েছে তাকে।

শনিবার রাত থেকে গতকাল সন্ধ্যা পর্যন্ত যে কোন সময় এ ঘটনাটি ঘটে। তিনি আরো বলেন, ঘটনার পর থেকেই গৃহবধুর স্বামী জুনায়েদকে খুঁজে পাওয়া যাচ্ছে না। তাই মনে করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরেই এ খুনের ঘটনা ঘটে। রাশির এটি দ্বিতীয় বিয়ে। আগের ঘরে তার তিন বছরে একটি সনাতান রয়েছে। লাশটি মিটফোর্ড হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানোর প্রক্রিয়া চলছে। গৃহবধূর স্বামীকে পাওয়া গেলে প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়