×

জাতীয়

শাবান মাহমুদকে বৃহত্তর ফরিদপুর সাংবাদিক ফোরামের সংবর্ধনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ জানুয়ারি ২০২১, ০৪:৩৫ পিএম

শাবান মাহমুদকে বৃহত্তর ফরিদপুর সাংবাদিক ফোরামের সংবর্ধনা

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) মহাসচিব শাবান মাহমুদকে সংবর্ধনা দিয়েছে বৃহত্তর ফরিদপুর সাংবাদিক ফোরাম। শনিবার (২৩ জানুয়ার) ১১টা দিকে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ‘পদ্মাসেতু নির্মাণ করায় বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও দিল্লিস্থ বাংলাদেশ হাই কমিশনে প্রেস মিনিস্টার নিয়োগ পাওয়ায় সাংবাদিক নেতা শাবান মাহমুদ’ এই সংবর্ধনা দেওয়া হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুদক কমিশনার মোজ্জামেল হক খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট্য শিল্পপতি-সমাজসেবক ও নোয়াব সভাপতি এ কে আজাদ, পূর্ত মন্ত্রনাালয়ের সচিব শহিদুল্লাহ খন্দকার, বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি এস এম রুহুল আমিন, ও বৃহত্তর ফরিদপুর সাংবাদিক ফোরামের যুগ্ম আহ্বায়ক ও কালের কণ্ঠের সিনিয়র সাংবাদিক লায়েকুজ্জামান, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) প্রচার ও সম্পাদক আছাদুজ্জামান, গোপালগঞ্জ জেলা সাংবাদিক সমিতি-ঢাকা সভাপতি মামুন শেখসহ আরো অনেকে।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি জাহিদুজ্জামান ফারুক ও পরিচালনা করেন ডিইউজে সাংগঠনিক সম্পাদক এ জিহাদুর রহমান জিহাদ। এ সময় অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানামুখী উন্নয়ন তুলে ধরেন উপস্থিত বক্তারা। একইসাথে পদ্মসেতু শেখ হাসিনার নামে নাম করনের দাবি জানান উপস্থিত বক্তারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App