শিক্ষা প্রতিষ্ঠান খোলার গাইডলাইন: ক্লাস কম, আনন্দ বেশি

আগের সংবাদ

দুই শত জাতের ধানের উদ্ভাবক কৃষক নুর মোহাম্মদ

পরের সংবাদ

হোয়াইটওয়াশ মিশনে চট্টগ্রামে টাইগার বাহিনী

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২১ , ৩:৪৪ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৩, ২০২১ , ৩:৪৪ অপরাহ্ণ

করোনাভাইরাস মহামারি কারণে দীর্ঘ বিরতিরপর আন্তর্জাতিক ম্যাচে ফিরেই চমক দেখিয়েছে টাইগার বাহিনী। তিন ম্যাচ ওয়ানডে সিরিজের দুইটিতেই ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে খুব সহজেই বড় ব্যবধানে জয় ছিনিয়ে নিয়েছে বাংলাদেশ ক্রিকেট দল। ক্যারিবীয়দের হোয়াইওয়াশ করতে দরকার আর একটি জয়।

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজের শেষ জয় ছিনিয়ে নিতে শনিবার (২৩ জানুয়ারি) দুপুরে চট্টগ্রামের শাহ আমানত বিমানবন্দরে পৌঁছায় টিম টাইগার।

এর আগে গত ২০ জানুয়ারি প্রথম ম্যাচে ৬ উইকেটে জয়ের পর গতকাল শুক্রবার শেরে বাংলা স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজকে ৭ উইকেটে হারিয়ে সিরিজ নিজেদের করে নিয়েছে তামিম ইকবালের দল। আগামী ২৫ জানুয়ারি (সোমবার) চট্টগ্রামের সাগরিকার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে তৃতীয় ও শেষ ওয়ানডে।

উল্লেখ্য, ২০১৮ সালের ডিসেম্বরে দুই দলের শেষ ওয়ানডে সিরিজে বাংলাদেশ জিতেছিল ২-১ ব্যবধানে। সেবার প্রথম ম্যাচ জিতলেও দ্বিতীয় খেলায় হেরেছিল মাশরাফি বিন মর্তুজার দল। তাই সিরিজ জিততে অপেক্ষায় থাকতে হয় শেষ ম্যাচ পর্যন্ত। তারপর তৃতীয় ম্যাচে গিয়ে জয় ধরা দেয়।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়