প্রধানমন্ত্রীকে কৃজ্ঞতা জানালেন ‘হতদরিদ্র’ আফজাল

আগের সংবাদ

বিপ্লবী ভাষাসৈনিক আলী তাহের মজুমদার আর নেই

পরের সংবাদ

দিশার জিলাপি প্রীতি

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২১ , ২:১৫ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৩, ২০২১ , ১:১০ অপরাহ্ণ

বলিউড অভিনেত্রী দিশা পাটানি বড়পর্দা থেকে ইনস্টাগ্রামের দেয়াল, সব জায়গাতেই ‘ফিটনেস গোলস’ দিয়ে চলেছেন। কিন্তু গরম গরম জিলাপি চোখের সামনে দেখলে লোভ সামলাতে পারেন না তিনিও। জিলাপির প্রতি ভালোবাসার কথা ফাঁস করলেন দিশা নিজেই।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে এক বাক্স জিলাপির ছবির পোস্ট করে দিশা লিখেছেন, ‘আমার প্রিয় জিলাপি, আজ তুমি শুধু আমার’। প্রেমিক টাইগার শ্রফকে নয়, এক বাক্স গরম জিলাপিকে উদ্দেশ্য করে এমন কথা বললেন দিশা। সারা সপ্তাহ কঠিন ওয়ার্ক আউট আর স্বাস্থ্যকর ডায়েটের পর উইকেন্ডে ‘চিট মিলে’ মজেছেন অভিনেত্রী।

শুধু জিলাপিতেই থেমে যাননি দিশা। তার সঙ্গেই ছিল স্ট্রবেরি টার্ট এবং চকোলেট মুজ। জিলাপির প্রতি ভালোবাসার কথা ফাঁস করলেন দিশা নিজেই।

২০২০ সালের শেষে ছুটি কাটাতে মালদ্বীপে উড়ে গিয়েছিলেন দিশা। হলুদ বিকিনিতে ছবি দিয়ে নতুন করে সামাজিক মাধ্যমে পারদ চড়িয়েছিলেন অভিনেত্রী। কিন্তু এমন ‘পারফেক্ট বিকিনি বডি’ পেতেই খাবার তালিকা থেকে ছেঁটে ফেলতে হয়েছে অনেক প্রিয় ডিশ! তাই হয় তো সপ্তাহের একটা দিনে সব সুদে আসলে পুষিয়ে নিতে চাইছেন দিশা! অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল মোহিত সুরি পরিচালিত ‘মলং’ ছবিতে। আদিত্য রায় কপুরের বিপরীতে অভিনয় করেছিলেন দিশা। এরপর তাকে দেখা যাবে সলমন খানের ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিতে। এর আগে ‘ভরত’ ছবির একটি আইটেম নম্বরে সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন দিশা। হ মেলা ডেস্ক

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়