পোশাক খাত পুনরুদ্ধারে বড় চ্যালেঞ্জ

আগের সংবাদ

হাসপাতালে ১০ পরীক্ষার ফি নির্ধারণ

পরের সংবাদ

কোকোর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী বিএনপির কর্মসূচি

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২১ , ৬:৩৭ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৩, ২০২১ , ৬:৩৭ অপরাহ্ণ

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী আগামীকাল রবিবার (২৪ জানুয়ারি)। এ উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করেছে বিএনপি। বিএনপির চেয়ারপারনের প্রেস উয়িং কর্মকতা শায়রুল কবীর খান ভোরের কাগজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

শায়রুল কবির জানান কোকোর মৃত্যুবাষিকী উপলক্ষে রবিবার সকাল ১০টায় বনানী কবর ¯’ানে দলীয় নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কবর জিয়ারত করবেন। এছাড়া বাদ আসর গুলশান চেয়ারপারসনের অফিসে আরাফাত রহমান কোকোর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

তিনি জানান, উপলক্ষে সোমবার দুপুর ২ টায় নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের নীচ তলায় দোয়া ও স্মরণ সভা হবে। এতে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ উপস্থিত থাকবেন।

প্রসঙ্গত, ২০১৫ সালের ২৪ জানুয়ারি বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টায় কুয়ালালামপুরে মারা যান আরাফাত রহমান কোকো। হার্ট অ্যাটাক হওয়ার পর কুয়ালালামপুরের ¯’ানীয় বিএনপি নেতারা দ্রুত হাসপাতালে নিয়ে যান। তবে তিনি পথেই মারা যান। পরদিন তার মরদেহ বাংলাদেশে আনা হয়।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়