নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

বিরাট কোহলির নেতৃত্ব নিয়ে প্রশ্ন

পরের সংবাদ

এমবাপ্পে-নেইমারদের গোলে বড় জয় পিএসজির

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২১ , ১২:০০ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২৩, ২০২১ , ১২:০১ অপরাহ্ণ

মৌসুমের শুরুর দিকে কিছুটা এলোমেলো খেললেও পারফরম্যান্স গুছিয়ে এনেছে লিগ ওয়ান চ্যাম্পিয়ন পিএসজি। শুক্রবার রাতের খেলার তারা মন্তেপেলিয়ারকে উড়িয়ে দিয়েছে ৪-০ গোলের বড় ব্যবধানে। দলের জয়ে গোল পেয়েছেন বড় দুই তারকা নেইমার জুনিয়র ও কিলিয়ান এমবাপ্পে। নেইমার এক গোল করলেও এমবাপ্পে করেছেন জোড়া গোল। একটি গোল মাউরো ইকার্দির।

নিজেদের মাঠ পার্ক দেস প্রিন্সেসে পিএসজি বল দঝল ও আক্রমণ দুই দিক দিয়েই মন্তেপেলিয়ারের চেয়ে এগিয়ে ছিল। ১৯তম মিনিটে এমবাপ্পেকে ফাউল করায় গোলরক্ষককে হারিয়ে দশ জনের দলে পরিণত হয় মন্তেপেলিয়ার। তাতে সুযোগ ভালভাবেই কাজে লাগায় পিএসজি। বিরতির আগে এমবাপ্পের গোলে পিএসজির এগিয়ে যাওয়া। পিএসজি যে আরও গোল পাবে তা বোঝা যাচ্ছিল তাদের আক্রমণ দেখে।

৬০তম মিনিটে লক্ষ্যভেদ করেন নেইমার জুনিয়র। কয়েক সেকেন্ডের মধ্য স্ট্রাইকার ইকার্দিও জাল খুঁজে পান। তাতে বড় জয়ের দিকেই এগোতে থাকে ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। দুই মিনিট পর নিজের জোড়া পূর্ণ করেন এমবাপ্পে। তাতে শেষ পর্যন্ত, ৪-০ গোলের বড় জয় নিশ্চিত হয় তাদের। এ জয়ে ২১ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষেরয়েছে পিএসজি। ৪২ পয়েন্ট নিয়ে এক ম্যাচ কম খেলা লিলের অবস্থান দুইয়ে। ২১ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে মন্তেপেলিয়ার আছে একাদশতম স্থানে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়