×

সারাদেশ

বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৫০

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ জানুয়ারি ২০২১, ০৫:০৮ পিএম

বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৫০

ছবি: কামরুল সিকদার

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের মুজুরদিয়া নামক স্থানে বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসে থাকা প্রায় ৫০ জন যাত্রী গুরুতর আহত হয়। শুক্রবার (২২ জানুয়ারি) বেলা ২টায় এ ঘটনা ঘটে। আহতদের বোয়ালমারী ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার করে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়।

বোয়ালমারী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন ম্যানেজার মো. ওহিদুজ্জামান খান সাইফুল জানান, বোয়ালমারী থেকে ফরিদপুরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি বাস উপজেলার সাতৈর ইউনিয়নের মুজুরদিয়া সেতুতে উঠার সময় মাঝকান্দি থেকে ছেড়ে আসা একটি মাইক্রো বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। বাসে থাকা প্রায় ৫০ জন যাত্রী গুরুতর আহত হয়। আহতদের মধ্যে ১৪ জনকে উদ্ধার করে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে এনে চিকিৎসা দেয়া হয়েছে। অন্য আহত যাত্রীরা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. মাহাবুব আলম বলেন, গুরুতর আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App