বৃদ্ধা নির্যাতন: স্বামীসহ সেই গৃহকর্মী ৮ দিনের রিমান্ডে

আগের সংবাদ

প্রশাসনের নিষেধাজ্ঞা অমান্য করে মহাসড়কে ইজিবাইক

পরের সংবাদ

বাস-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৫০

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২১ , ৫:০৮ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২২, ২০২১ , ৫:০৮ অপরাহ্ণ

ফরিদপুরের বোয়ালমারী উপজেলার মাঝকান্দি-ভাটিয়াপাড়া আঞ্চলিক মহাসড়কের মুজুরদিয়া নামক স্থানে বাস-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসে থাকা প্রায় ৫০ জন যাত্রী গুরুতর আহত হয়। শুক্রবার (২২ জানুয়ারি) বেলা ২টায় এ ঘটনা ঘটে। আহতদের বোয়ালমারী ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার করে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়।

বোয়ালমারী ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন ম্যানেজার মো. ওহিদুজ্জামান খান সাইফুল জানান, বোয়ালমারী থেকে ফরিদপুরের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি বাস উপজেলার সাতৈর ইউনিয়নের মুজুরদিয়া সেতুতে উঠার সময় মাঝকান্দি থেকে ছেড়ে আসা একটি মাইক্রো বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাসটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। বাসে থাকা প্রায় ৫০ জন যাত্রী গুরুতর আহত হয়। আহতদের মধ্যে ১৪ জনকে উদ্ধার করে বোয়ালমারী স্বাস্থ্য কমপ্লেক্সে এনে চিকিৎসা দেয়া হয়েছে। অন্য আহত যাত্রীরা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. মাহাবুব আলম বলেন, গুরুতর আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়