সাকিব-মিরাজের বোলিংয়ে ধুঁকছে উইন্ডিজ

আগের সংবাদ

আয়োডিনের দাম কমালো বিসিক

পরের সংবাদ

ছেলেকে নিয়ে এই প্রথম বাইরে শুভশ্রী

প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২১ , ১:১২ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২২, ২০২১ , ১:১৪ অপরাহ্ণ

এক দিকে করোনা অপর দিকে অন্তঃসত্ত্বা। গত বছরের শুরু থেকেই গৃহবন্দি ছিলেন শুভশ্রী। ছেলে ইউভানের জন্মের পরও তাকে নিয়েই ব্যস্ত থেকেছেন বছরজুড়ে। তাই ইউভান একটু বড় হতেই ছেলেকে নিয়ে প্রথমবার ঘুরতে বেড়িয়ে পড়লেন রাজ-শুভশ্রী।

ছোট্ট ইউভানকে নিয়ে শহরের কোলাহল থেকে থেকে খানিকটা দূরে উলুবেড়িয়ার এক রিসর্টে গিয়েছেন তারা। সঙ্গে রয়েছেন রাজের মা, দুই ভাগ্নি মিষ্টি মুখোপাধ্যায় এবং সৃষ্টি পাণ্ডে।

বুধবার রাতে সেখানে রিসোর্টে পৌঁছে সেখানকার একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন অভিনেত্রী। কোথাও তাকে ক্যামেরার সামনে পোজ দিতে, আবার কোথাও নাচানাচির ভিডিও বানাতে দেখা গিয়েছে।

এদিকে অগস্ট মাসেই বাবাকে হারিয়েছেন রাজ। ইউভানের আগমনে পরিবারে শোকের আবহ খানিকটা হালকা যে হয়েছে, তা এ দিন রাজের পোস্ট করা একগুচ্ছ ছবি থেকেই স্পষ্ট।

বৃহস্পতিবার সকালে রাজ সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একই ফ্রেমে তার গোটা পৃথিবী অর্থাৎ তার শুভ, মা এবং ইউভানের হলিডে মুড সকলের সামনে তুলে ধরেন। কখনও এক ফ্রেমে শুভশ্রী এবং শাশুড়িকে গল্প-হাসিতে লুটিয়ে পড়তে দেখা গেছে কফিকাপ হাতে। আবার কোথাও ইউভানকে নিয়ে শাশুড়ি আর শুভশ্রীর আদুরে মুহূর্ত সামনে এসেছে।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়