ইমোতে কল দিয়ে গোপনাঙ্গ দেখাতেন স্কুল শিক্ষক

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

সার্জেন্টকে মারার অপরাধে আটক এক যুবক

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২১ , ৯:০৩ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২১, ২০২১ , ৯:০৩ অপরাহ্ণ

রাজশাহীতে কর্তব্যরত সার্জেন্টকে মারার অপরাধে একজন আটক করেছে পুলিশ। এ বিষয়ে বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকাল ১১ টায় কমিশনারের কনফারেন্স কক্ষে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ওই ঘটনার বিষয়ে অপরাধীকে জিজ্ঞাসাবাদ করা হবে জানান আরএমপি কমিশানার আবু কালাম সিদ্দিক।

প্রসঙ্গত, মঙ্গলবার দুপুরে রাজশাহী নগরীর বহরমপুর ঘোড়া চত্বর এলাকায় সার্জেন্ট সার্জেন্ট বিপুল কিশোর ভট্টাচার্যকে মোটরসাইকেল চালক বেলাল হোসেন কাঠের শক্ত লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। বিপুলের সহকর্মীরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করেন। মোটরসাইকেলটি জব্দ করা হয়।

এ সময় সার্জেন্ট বিপুল জানিয়েছেন, মোটরসাইকেলের কাগজ চেক করার সময় বেলাল হোসেন ক্ষিপ্ত হয়ে তাকে মারধর করে।

আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক সংবাদ সম্মেললে বলেন, ডিসি বোয়ালিয়ার একটি টিম অভিযান পরিচালনা করে অভিযুক্তকে নাটোর যাওয়ার পথে একটি বাস থেকে আটক করা হয়। গ্রেপ্তার বেলাল হোসেন (২৫) নগরীর লক্ষ্মীপুর ভাটাপাড়ার মৃত শামসুল হকের ছেলে। তাকে নাটোরের মাদ্রাসা মোড়ের একটি বাস থেকে আটক করা হয়।

সার্জেন্ট বিপুলের উপরে হামলার ঘটনা অনাকাঙ্খিত। আমরা তাকে জিজ্ঞাসাবাদ করবো, বিআরটি অফিস থেকে মোটরসাইকেলের কাগজপত্র তুলে বিষয়টি জানাযায়, হামলাকারীর মোটরসাইকেলের বিআরটির কাগজপত্র আপডেট ছিল না। যার কারনে অভিযুক্ত ব্যাক্তি সার্জেন্টকে কাজগপত্র দেখাতে আগ্রহ প্রকাশ করেনি। এ ঘটনায় একটি মামলা রুজু করা হয়েছে। বিরুদ্ধে সরকারি কাজে বাধা, এটেমটু মার্ডার ও নিয়মিত মামলা করা হয়।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়