পাটুরিয়া ঘাটে ফেরিতে উঠতে গিয়ে যাত্রীবাহী মাইক্রোবাস পদ্মায়

আগের সংবাদ

ভূমধ্যসাগরে অভিবাসীবাহী নৌকাডুবিতে মৃত্যু ৪৩

পরের সংবাদ

মা হবার পর প্রথম প্রকাশ্যে আনুষ্কা শর্মা

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২১ , ৩:৪৮ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২১, ২০২১ , ৩:৫২ অপরাহ্ণ

বলিউডের কিউট গার্ল আনুষ্কা শর্মা ও ব্যাটে বলে ঝড় তোলা বিরাট কোহলি জুটি আলোচনায় থাকেন বছরজুড়ে। বেশ কিছুদিন ভক্তদের নজর এই জুটির দিকে। জুটির মাঝখানে নতুন অতিথি তাদের সন্তান। এখনো ক্যামেরার সামনে আসেনি এই নতুন অতিথি। তবে মা হবার পর প্রথমবারের মতো প্রকাশ্যে এলেন আনুষ্কা। সঙ্গেই ছিলেন বিরাট কোহলিও।

ফাইল ছবি

গত ১১ জানুয়ারি কন্যা সন্তানের মা হন আনুষ্কা শর্মা। সন্তানের জন্মের পর সুখবরটি নিজেই জানান সামাজিক যোগাযোগমাধ্যমে। তখনই সন্তানের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে না দেওয়ার ব্যাপারে যথেষ্ট সতর্কতার কথা জানিয়েছিলেন তারা।

বাইরে বের হয়েই ক্যামেরায় ধরা পড়েন তারা

এদিকে সন্তানের জন্মের পর বিরাটের দাদা বিকাশ কোহলি একটি ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। যা দেখে অনেকেই বিরাট-কন্যার ছবি প্রকাশ্যে এসেছে বলে মন্তব্য করেন। যা নিয়ে জল্পনা শুরু হলে, পাল্টা স্টেটাস শেয়ার করেন বিকাশ কোহলি।

তিনি বলেন, তার শেয়ার করা ছবিকে যারা বিরাট-অনুষ্কার মেয়ে বলে মন্তব্য করছেন, তারা ঠিক নন। তিনি যে ছবি শেয়ার করেন, তা বিরাটের মেয়ের নয় বলে স্পষ্ট জানান বিকাশ কোহলি।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়