গৃহকর্ত্রীকে বিবস্ত্র করে নির্যাতনকারী গৃহকর্মী রেখা গ্রেপ্তার

আগের সংবাদ

মা হবার পর প্রথম প্রকাশ্যে আনুষ্কা শর্মা

পরের সংবাদ

পাটুরিয়া ঘাটে ফেরিতে উঠতে গিয়ে যাত্রীবাহী মাইক্রোবাস পদ্মায়

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২১ , ৩:২৯ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২১, ২০২১ , ৩:২৯ অপরাহ্ণ

ফেরিতে উঠার সময় একটি মাইক্রোবাস পাটুরিয়া ৫ নং ফেরিঘাটের কাছে পদ্মা নদীতে পরে গেছে। মাইক্রোবাসটি এখনো উদ্ধার না হলেও মাইক্রোবাসের আরোহী ব্যারিষ্টার মনিরুল ইসলাম ও তার স্ত্রী অক্ষত অবস্থায় উদ্ধার হয়েছেন। মাইক্রোবাসটির চালক আব্দুস সাত্তারও সুস্থ্য আছেন।

বাংলাদেশ অভ্যন্তরীন নৌ পরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি) আরিচা এরিয়া অফিসের এজিএম(মেরিন) আব্দুস সাত্তার এই তথ্য নিশ্চিত করেছেণ।
ফেরি সেক্টরের ওই কর্মকর্তা বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকাল ৯ টার দিকে ফেরিতে উঠতে যাওয়া দুর্ঘটনা কবলিত মাইক্রোবাসের আরোহী ব্যারিষ্টার মনিরুল ইসলামের উদ্ধৃতি দিয়ে জানান, তিনিসহ তার স্ত্রী (ব্যারিস্টার)দু’জনে ফরিদপুরে একটি মামলার হেয়ারিং করার জন্য যাচ্ছিলেন। পথিমধ্যে পাটুরিয়া ঘাটের ৫ নং ফেরিঘাটে তাদের বহনকারী মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পদ্মা নদী পরে যায়। তবে ওই ব্যারিস্টার দম্পতি অক্ষত অবস্থায় উদ্ধার হয়েছেন।
ফেরি সেক্টরের ওই কর্মকর্তা আরো জানান, পদ্মায় নিমজ্জিত মাইক্রোবাসটি তাদের নিজস্ব ক্রেণ দিয়ে তীরে উঠানোর পদক্ষেপ নেয়া হয়েছে।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়