দেশে করোনায় মৃত্যু আরো ১৬, শনাক্ত ৫৮৪

আগের সংবাদ

সুশান্তের জন্মদিনে জ্যোর্তিবিজ্ঞান পড়ুয়াদের জন্য তহবিল ঘোষণা

পরের সংবাদ

থানচিতে চাঁন্দের গাড়ি পাহাড়ের খাদে, নিহত ৩

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২১ , ৫:২০ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২১, ২০২১ , ৬:১৫ অপরাহ্ণ

বান্দরবানে থানচিতে চাঁন্দের গাড়ি পাহাড়ের গভীর খাদে পড়ে ধুমড়ে মুচড়ে গেছে। ঘটনা স্থলে চালকসহ তিন আরোহী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরো ৫ জন। বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় থানচি লিটক্রে সড়কে ওয়াক চাক্কু ম্রো পাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে থানচি সদর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

নিহতরা হলেন, সাতকানিয়া চট্টগ্রামে বাসিন্দা আশু (৫০), রুমা বাকলাই পাড়া বাসিন্দা লালসিম এল বম (২৫), চকরিয়া বাসিন্দা মো. হোসেন (৫৫)। আহতরা হলেন, রুমা বাকলাই পাড়া বাসিন্দা সুমতন বম (৫০), কুচপাড়ী চকরিয়া বাসন্দিা মো. নাছির (২৮), নরসিংহপুর ফকিরহাট বাসিন্দা মো. মাইউদ্দিন (৩৫), টুঙ্গিপাড়া গোপালগজ্ঞ বাসিন্দা মো. সাইফুল ইসলাম ৩৫, মো. সাদ্দাম হোসেন (৪০)।

ছবি: প্রতিনিধি

পুলিশ সূত্রে জানান যায় , বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টার দিকে সড়কে ১৭ কিলোমিটার হতে থানচি সদর উদেশ্যে সড়ক উন্নয়ন কাজের নিয়োজিত ঠিকাদারে নিয়োগকৃত ৫ জন শ্রমিক ও মাও শিশুসহ ৩ জন স্থানীয় বাকলাই পাড়া বাসিন্দা নিয়ে থানচি সদরে রওনা হয়। পথেমধ্যে ওই মা ও শিশুটি নেমে পড়ে। ড্রাইভারসহ অপর ৮ জন দুর্ঘটনা কবলিত হয়েছে বলে জানা গেছে। স্থানীয়রা মনে করেন, বেপরোয়া গাড়ি চালানো এবং ড্রাইভারদের অসচেতনতা কারণে প্রতিনিয়তই বান্দরবানে থানচির জনগুরুত্বপূর্ণ সড়কগুলিতে দুর্ঘটনায় অনেককে অকালে প্রাণ দিতে হয়েছে ।

থানচি থানা অফিসার ইনচার্জ মো. সাইফুদ্দিন আনোয়ার ঘটনা সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতদের উদ্ধার করে ঠিকানা পৌঁছানো ব্যবস্থাসহ আহতদের চিকিৎসা ব্যবস্থা গ্রহণে উপজেলা প্রশাসন, চেয়ারম্যানসহ মেডিকেল কর্মকর্তার পরামর্শে সুব্যবস্থা গ্রহণ করব।

আবাসিক মেডিকেল অফিসার ডা. আব্দুল্লাহ আল নোমান জানান, আমাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গুরুতর ৫ জনের চিকিৎসা করা সম্ভব হয়নি। তাদের বান্দরবান সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়