সাকিবের পর এবার দাদি হারালেন জামাল

আগের সংবাদ

সার্জেন্টকে মারার অপরাধে আটক এক যুবক

পরের সংবাদ

ইমোতে কল দিয়ে গোপনাঙ্গ দেখাতেন স্কুল শিক্ষক

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২১ , ৮:৫৮ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২১, ২০২১ , ৯:৩৪ অপরাহ্ণ

বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ উপজেলার পূর্ব হর্ণি এলাকার আবদুল খালেক হাওলাদারের ছেলে মো. আবদুর রহমান হাওলাদার। ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) পিস এন কনফিক্ট বিভাগ থেকে পাশ করে বর্তমানে একটি প্রাইমারি স্কুলে শিক্ষকতা করেন। শিক্ষকতার মতো মহৎ পেশায় যুক্ত থাকলেও ইমো আইডির মাধ্যমে নিয়মিত নারীদের উত্ত্যক্ত করতেন তিনি। উত্ত্যক্তের কৌশল হিসাবে ইমোতে ভিডিও কলে নিজের গোপনাঙ্গ দেখাতেন আবদুর রহমান। এজন্য বেছে নিতেন ছাত্র জীবনে পরিচয় হওয়া বান্ধবীদের ফোন নাম্বার।

এভাবেই উত্ত্যক্তের শিকার এক নারীর করা মামলায় গ্রেপ্তার হয়েছেন আবদুর রহমান। গত বুধবার (২০ জানুয়ারি) মেহেন্দীগঞ্জে অভিযান পরিচালনা করে আবদুর রহমানকে গ্রেপ্তার করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) সাইবার ও স্পেশাল ক্রাইম বিভাগ। এসময় তার কাছ থেকে ইমো আইডি খোলা সিম নাম্বার ও মোবাইল উদ্ধার করা হয়েছে।

অভিযানের নেতৃত্ব দেয়া ডিবির ওয়েব বেইজড ক্রাইম ইনভেস্টিগেশন টিমের ইনচার্জ এডিসি আশরাফউল্লাহ ভোরের কাগজকে বলেন, গত ৯ নভেম্বর রাজধানীর চকবাজার থানায় ভুক্তভোগী এক নারীর ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলার (নম্বর-২৭) তদন্ত করতে গিয়ে একটি ইমো নাম্বার শনাক্ত করা হয়। পরে অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি ঢাবি থেকে পড়ালেখা শেষ করে বর্তমানে স্কুল শিক্ষক হিসাবে কর্মরত আছেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবদুর রহমান জানিয়েছেন, মোবাইলে ইমো একাউন্ট খুলে ছাত্র জীবনের বান্ধীদের নাম্বারসহ বিভিন্ন ইমো একাউন্ট থাকা নারীদের ইমোতে ভিডিও কল দিয়ে নিজের গোপনাঙ্গ দেখিয়ে নানা ধরনের আপত্তিকর শব্দ করতেন তিনি।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়