দেশে আসলো অক্সফোর্ডের টিকা কোভিশিল্ড

আগের সংবাদ

প্রচার-প্রচারণায় আ.লীগ দৃশ্যমান, নীরব বিএনপি

পরের সংবাদ

অনন্তলোকে থেকেও জন্মদিনে ভালোবাসায় সিক্ত সুশান্ত

প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২১ , ১১:৩৭ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২১, ২০২১ , ১২:১৬ অপরাহ্ণ

বেঁচে থাকলে ৩৫-এ পা দিতেন সুশান্ত সিং রাজপুত। ক্যারিয়ারের গুরুত্বপূর্ণ এই সময়টাতে ভাল কিছু সিনেমাও উপহার দিতেন জনপ্রিয় প্রয়াত এ অভিনেতা। যে মহাকাশকে নিজের ছাঁদ থেকে টেলিস্কোপের মাধ্যমে দেখতেন প্রতিরাতে, সে মহাকাশে যাওয়ার প্রস্তুতিও হয়তো নিতেন। কিন্তু সেসব আশায় গুড়েবালি পড়লো অনাকাঙ্ক্ষিত এক মৃত্যুতে।

বলিউড অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের আজ জন্মদিন। হত্যা নাকি আত্মহত্যা সব আলোচনার পর চরম সত্য হচ্ছে অনাকাঙ্ক্ষিত একটি অকাল মৃত্যু। শোকে কাতর ভক্তরা অভিনেতাকে স্মরণ করছেন জন্মদিনে। মৃত্যুর পর শোকগাঁথা প্রথম জন্মদিন আজ। হয়তো বেঁচে থাকলে ঘটাকরে গোটা বলিউড কাঁপিয়ে নিজের জন্মদিন পালন করতেন এই মেধাবী অভিনেতা।

কিন্তু গতবছরের ১৪ জুন সব সম্ভাবনাই তছনছ করে পরলোকে চলে গিয়েছেন তিনি। বছর গড়াতে চললেও পরিবার, অনুরাগীরা তার এই আচমকা চলে যাওয়াটা মেনে নিতে পারেননি। পরিবার-পরিজনের কাছে এখন তার স্মৃতিটুকুই সম্বল। সেই স্মৃতিটুকু অক্ষয় করে রাখতে এবার সুশান্তের জন্মদিনে সাড়ে ২২ লক্ষ টাকার বৃত্তি ঘোষণা করলেন সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিং কীর্তি।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়