‘একজন কৃষ্ণাঙ্গ নারী ভাইস প্রেসিডেন্ট, এটাই যুক্তরাষ্ট্র’

আগের সংবাদ

রাজধানীতে ডাকাতি ও হত্যাকাণ্ডের প্রধান অভিযুক্তসহ গ্রেপ্তার ৬

পরের সংবাদ

হোয়াইট হাউসের শেষ দিনে ট্রাম্পকন্যা টিফিনির বাগদান

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২১ , ১:২১ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২০, ২০২১ , ১:২১ অপরাহ্ণ

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট হিসেবে ডোনাল্ড ট্রাম্পের শেষ কর্মদিবস ছিল মঙ্গলবার (১৯ জানুয়ারি)। হোয়াইট হাউস থেকে বিদায়ের ঘণ্টাধনি বাজার এমন দিনকেই নিজের বাগদানের জন্য বেছে নিয়েছেন ট্রাম্পের ছোট মেয়ে টিফিনি ট্রাম্প। বন্ধু মাইকেল বুলোসের সঙ্গে বাগদান সেরে ফেলেন টিফিনি।

টিফিনি ও মাইকেল বুলোস।

টিফিনি বাবা ট্রাম্পের ক্ষমতার শেষ দিনটিতে মাইকেল বুলোসের সঙ্গে বাগদানের সুখবর নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করে জানান, হোয়াইট হাউসে তাদের শেষ দিনটি ঐতিহাসিক ঘটনা হিসেবে স্মরণীয় করে রাখতে চেয়েছেন তারা। হোয়াইট হাউসের বারান্দায় দাঁড়িয়ে টিফিনি আঙুলে পরে থাকা বাগদানের আংটিসহ নিজের এবং বুলোসের একটি ছবিও ইনস্টাগ্রামে পোস্ট করেছেন।

টিফিনি

টিফিনি প্রেসিডেন্ট ট্রাম্পের দ্বিতীয় স্ত্রী মারলা ম্যাপলসের একমাত্র সন্তান। তিনি ২০২০ সালের জর্জটাউন ‘ল’ স্কুল থেকে স্নাতক করেন। টিফিনি নিজেকে তার বড় ভাইবোনদের তুলনায় গত চার বছর অনেক ক্ষেত্রেই আড়াল করে রেখেছিলেন। গত গ্রীষ্মে রিপাবলিকান পার্টির জাতীয় সম্মেলনে বক্তব্য দেওয়ার সময় প্রথমবারের মতো রাজনৈতিক আলোচনায় আসেন টিফিনি।

বাবা ট্রাম্পের সঙ্গে টিফিনি।

ওই সময়ে বক্তব্যে টিফিনি বলেছিলেন, ‘আমাদের প্রজন্ম এ সময়ে অনিশ্চিত ভবিষ্যতের মুখোমুখি। আমাদের বিবেচনা করা উচিত, আমরা কোনো ধরনের দেশে বাস করতে চাই। নতুন গ্র্যাজুয়েট হিসেবে আমিও আপনাদের অনেকের সঙ্গে চাকরি খুঁজছি।’

টিফিনি ও মাইকেল বুলোস।

 

টিফিনি

 

টিফিনি

 

টিফিনি

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়