বিজেএস'র আহবায়ক মাসুদ, সদস্য সচিব বদিউজ্জামান

আগের সংবাদ

শপথ নিলেন কমলা হ্যারিস

পরের সংবাদ

মুজিব বর্ষ মার্সেল দ্বিতীয় বিভাগ দাবা লিগ শুরু

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২১ , ১০:৪৪ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২০, ২০২১ , ১০:৪৪ অপরাহ্ণ

মুজিব বর্ষ মার্সেল দ্বিতীয় বিভাগ দাবা লিগের উদ্বোধনী অনুষ্ঠান বুধবার (২০ জানুয়ারি) বাংলাদেশ দাবা ফেডারেশনের দাবা ক্রীড়া কক্ষে অনুষ্ঠিত হয়। নয় রাউন্ড সুইস-লিগ পদ্ধতিতে ৯ দিন ব্যাপী এ দাবা লিগে এবার ৪২টি দল অংশগ্রহণ করছে। এ ইভেন্টে মোট ৫০ হাজার টাকার অর্থ পুরস্কার থাকবে। যেখানে চ্যাম্পিয়ন দল ২৫ হাজার, রানার্স-আপ দল ১৫ হাজার ও তৃতীয় স্থান লাভকারী দল ১০ হাজার টাকা পুরস্কার পাবে। এছাড়া শীর্ষস্থান প্রাপ্ত তিনটি দলের খেলোয়াড়দের ওয়ালটন সামগ্রী, ট্রফি ও মেডেল প্রদান করা হয়।

ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক ও হেড অব গেমস এন্ড স্পোর্টস এফ, এম ইকবাল বিন আনোয়ার (ডন) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মার্সেল দ্বিতীয় বিভাগ দাবা লিগের আনুষ্ঠানিক উদ্বোধন করেন। অনুষ্ঠানে সভাপত্বি করেন দাবা লিগ কমিটির চেয়ারম্যান ড. শরীফ আশরাফুজ্জামন। অনুষ্ঠানে বক্তব্য দেন বাংলাদেশ দাবা ফেডারেশনের যুগ্ম সম্পাদক ও দাবা লিগ কমিটির সম্পাদক মাসুদুর রহমান মল্লিক দিপু ও আন্তর্জাতিক দাবা বিচারক মো. হারুন অর রশিদ।

এ সময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ দাবা ফেডারেশনের দুই কার্যনির্বাহী সদস্য আন্তর্জাতিক অর্গানাইজার মাহমুদা হক চৌধুরী মলি ও সজল মাহমুদ ও লিগ কমিটির সদস্য ও দাবা খেলোয়াড় সমিতির সাধারণ সম্পাদক মোহাম্মদ আমির আলী রানা।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়