ভারতের ৩৫ লাখ টিকা আসছে কাল

আগের সংবাদ

বোয়ালমারীতে মানব পাচার মামলার পলাতক আসামি গ্রেপ্তার

পরের সংবাদ

ময়লার গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২১ , ৬:৩৪ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২০, ২০২১ , ৬:৩৪ অপরাহ্ণ

রাজধানীর গেণ্ডারিয়া থানাধীন দয়াগঞ্জ মোড়ে সিটি কর্পোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক ব্যক্তি নিহত। নিহত খালিদ (৫৩) বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) টেলিফোন অপারেটর হিসেবে চাকরি করতেন। ঘটনার পরপরই পুলিশ গাড়িটি জব্দ ও এর চালককে আটক করেছে। বুধবার (২০ জানুয়ারি) বেলা দুইটার দিকে এই দুর্ঘটনাটি ঘটে।

গেন্ডারিয়া থানার উপ পরিদশর্ক (এসআই) এনায়েত করিম জানান, মোটরসাইকেল চালিয়ে যাওয়ার সময় দয়াগঞ্জ মোড় সিটি কর্পোরেশনের একটি ময়লার গাড়ি তাকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে পথচারীরা তাকে সালাউদ্দিন হাসপাতালে নিয়ে যান। সেখাই চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে ময়না তদন্তের জন্য সন্ধ্যায় মৃতদেহটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়। ঘটনার পরপরই সিটি কর্পোরেশনের গাড়িটি জব্দ ও এর চালককে আটক করা হয়েছে বলে জানান এসআই এনায়েত।

এদিকে নিহতের ভাগিনা মো. আলী জানান, খালিদের বাবার নাম মৃত নুর মোহাম্মদ। তার স্থায়ী ওয়ারী বনগ্রাম। তবে ২ ছেলে ২ মেয়ে নিয়ে ডেমরা সারুলিয়া বড়ভাঙা চৌরাস্তা এলাকায় থাকতেন। ৮৬সন থেকে তিনি বাসসে টেলিফোন অপারেটর হিসেবে চাকরী করছেন। বুধবার দুপুরে অফিসে যাওয়ার জন্য নিজের মোটরসাইকেল নিয়ে বের হন তিনি। পথেই তার মোটরসাইকেলটিকে পিছন থেকে ধাক্কা দেয় সিটি কর্পোরেশনের গাড়ি। এতে সে ছিটকে পড়লে গাড়িটি তার মাথার উপর দিয়ে উঠিয়ে দেয়। এরপর বেলা ৩টার দিকে খবর পেয়ে স্বজনরা সালাউদ্দিন হাসপাতালে গিয়ে তাকে দেখতে পান।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়