বাংলাদেশ এই বোঝা থেকে মুক্তি চায়

আগের সংবাদ

মুজিব বর্ষ মার্সেল দ্বিতীয় বিভাগ দাবা লিগ শুরু

পরের সংবাদ

বিজেএস’র আহবায়ক মাসুদ, সদস্য সচিব বদিউজ্জামান

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২১ , ১০:৪০ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২০, ২০২১ , ১০:৪০ অপরাহ্ণ

বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস (বিজেএস) চতুর্থ ব্যাচের দ্বাদশবর্ষে পদার্পণ উপলক্ষ্যে বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউটে গত রবিবার এক অনুষ্ঠানের আয়োজন করে। এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারওয়ার, উপ-সচিব শেখ গোলাম মাহবুব, শেখ হুমায়ূন কবির, এস মোহাম্মদ আলী ও একেএম ইমদাদুল হকসহ সিনিয়র সহকারী সচিব পর্যায়ের কর্মকর্তাবৃন্দ এবং ইনস্টিটিউটের পরিচালক মো. গোলাম কিবরিয়া ও শেখ মো. মুজাহিদ উল ইসলামসহ বিজেএস ৪র্থ ব্যাচের সদস্যবৃন্দ।

উপস্থিত সদস্যদের অংশগ্রহণে বিজেএস ৪র্থ ব্যাচের জন্য এস এম মাসুদ পারভেজ, সিনিয়র সহকারী সচিব (সচিব একান্ত সচিব)কে আহবায়ক এবং মোহাম্মদ বদিউজ্জামান (অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, নারায়নগঞ্জ)কে সদস্য-সচিব করে ১৯ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন হাসান মো. আরিফুর রহমান (গবেষণা কর্মকর্তা, আইন কমিশন), মাহবুব সোবহানী (সংযুক্ত কর্মকর্তা, এটুআই প্রজেক্ট, প্রধানমন্ত্রীর কার্যালয়), আলমগীর হোসাইন (বিচারক, ল্যান্ড সার্ভে ট্রাইব্যুনাল, ঢাকা), মোর্শেদ আল মামুন (মেট্রোপলিটোন ম্যাজিস্ট্রেট, ঢাকা), ওয়াসিম শেখ (স্পেশাল মেট্রোপলিটন ম্যাস্ট্রিটেট, ডেসকো, ঢাকা), মো. আমিরুল ইসলাম (যুগ্ম মহানগর দায়রা জজ, ঢাকা), মুশফিক মাহবুব রবিন (যুগ্ম জেলা জজ, ঢাকা), মো.জিয়াউর রহমান (উপ-পরিচালক, দুদক), নাহিদ নিয়াজী (সহাকারী পরিচালক, বিচার প্রশাসন প্রশিক্ষণ ইনস্টিটিউট)।

এছাড়া, বিভাগীয় পর্যায়ের সমন্বয়ক হিসেবে কাজ করার জন্য যেসব সদস্যকে মনোনীত করা হয়েছে তারা হলেন মো. তোফাজ্জল হোসেন (অতিরিক্ত চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট, ঢাকা) – ঢাকা বিভাগ, লায়লা শারমিন (যুগ্ম জেলা জজ, ময়মনসিংহ) – ময়মনসিংহ বিভাগ, মো.খালিদ হাসান খান (যুগ্ম জেলা জজ, খুলনা) – খুলনা বিভাগ, মো. সাদেকীন হাসীব বাপ্পী (যুগ্ম জেলা জজ, রাজশাহী) – রাজশাহী বিভাগ, আহসান হাবীব (অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, লালমনিরহাট)– রংপুর বিভাগ, আবু সালেম মোঃ নোমান (যুগ্ম জেলা জজ, চট্টগ্রাম)- চট্টগ্রাম বিভাগ, মোহাম্মদ মিল্লাত হোসেন (যুগ্ম মহানগর দায়রা জজ, সিলেট)- সিলেট বিভাগ এবং শামীম আহমেদ (মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট, বরিশাল)- বরিশাল বিভাগ।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়