টিকা দান শুরু হবে এ মাসেই, উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী

আগের সংবাদ

তানোরে শ্রেষ্ঠ গ্রাম পুলিশের স্বীকৃতি পেলেন শহিদুল

পরের সংবাদ

‘গিয়ে দেখতে পাই ফ্যানের সঙ্গে ঝুলছেন মডেল সাদিয়া’

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২১ , ১২:১৫ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২০, ২০২১ , ১২:১৫ অপরাহ্ণ

রাজধানীর ভাটারা এলাকায় নিজ বাসা থেকে মডেল সাদিয়া নাজের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। মঙ্গলবার (১৯ জানুয়ারি) পুলিশ তার বাসায় গিয়ে মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। এর আগে সোমবার দিবাগত রাত পৌনে তিনটায় পুলিশকে খবর দেন সাদিয়া নাজের কাজিন শাওন।

সাদিয়া নাজের কাজিন শাওন জানান, ‌‘আমাদের বাসায় সোমবার দিবাগত রাত পৌনে ৩টায় খবর আসে। আমরা গিয়ে দেখতে পাই, ফ্যানের সঙ্গে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে সাদিয়া। এরপর পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে। পরে হাসপাতালে নিয়ে যায় লাশ।’

এটি আত্মহত্যা কি না? আর আত্মহত্যা করলে, সেটি কেন, তা অনুমান করতে পারছে না পারিবার। শাওন জানান, ‘সেখানে ক্লোজ সার্কিট ক্যামেরা ছিল। ফুটেজ উদ্ধার করলে বিষয়টি পরিষ্কার হতে পারে।’

শেষ খবর পাওয়া পর্যন্ত সাদিয়া নাজের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তের প্রয়োজনীয় সব পরীক্ষা-নিরীক্ষা করছে পুলিশ।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়