হাজারিবাগে পিকআপের ধাক্কায় পথচারী নিহত

আগের সংবাদ

সংবাদপত্র পর্যালোচনা

পরের সংবাদ

ক্রিকেটের নতুন যাত্রায় বাংলাদেশ, টস জিতে ফিল্ডিংয়ে

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২১ , ১০:৪৭ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ২০, ২০২১ , ১২:০৮ অপরাহ্ণ

ক্রিকেটের নতুন যাত্রায় ফিরতে যাচ্ছে বাংলাদেশ। করোনা মহামারির কারণে দীর্ঘ ১০ মাসেরও বেশি সময় আন্তর্জাতিক ক্রিকেট থেকে বিরতিতে ছিল বাংলাদেশের ক্রীড়াঙ্গন। অবশেষে অবসান ঘটলো এই দীর্ঘ বিরতির। আজ বুধবার সকাল সাড়ে ১১টার দিকে শুরু হয়েছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ওয়ানডে ম্যাচ। টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে তামিম বাহিনী।

গত বছরের ১১ মার্চ জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচের পর আর আন্তর্জাতিক ম্যাচ খেলা হয়নি টাইগারদের। ওয়েস্ট ইন্ডিজকে ঘরের মাঠে স্বাগত জানিয়ে সেই অপেক্ষার প্রহরে ইতি টানতে যাচ্ছে টিম বাংলাদেশ। এদিকে শক্তিতে দুর্বল হলেও করোনাকালের ক্রিকেটের অভিজ্ঞতায় বাংলাদেশের চেয়ে ওয়েস্ট ইন্ডিজই এগিয়ে। তবে মাঠে প্রতিপক্ষ হিসেবে দুর্বল ওয়েস্ট ইন্ডিজকে পেলেও করোনাকালের ক্রিকেটের সঙ্গে মানিয়ে নেওয়াটাই হবে তামিমের দলের প্রথম চ্যালেঞ্জ।

এদিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সর্বশেষ ৫টি ওয়ানডেতেই জিতেছে বাংলাদেশ। এর মধ্যে সর্বশেষ জয়টি আসে ২০১৯ সালের বিশ্বকাপে ৩২২ রান তাড়া করে। সাকিব আল হাসানের অপরাজিত ১২৪ রানের ইনিংস অলংকার হয়ে আছে সেই জয়ে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়