আরও ১৩টি খাল পুনরুদ্ধার করা হবে: মেয়র আতিক

আগের সংবাদ

প্রতিষ্ঠান খুলে দেয়ার দাবি সংসদে

পরের সংবাদ

আখাউড়ায় কিশোরীকে ধর্ষণের চেষ্টা

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২১ , ৮:১৬ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ২০, ২০২১ , ৮:১৭ অপরাহ্ণ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় কিশোরী ধর্ষণ চেষ্টার অভিযোগে আজাদ মিয়া (৩০) নামে এক যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত আজাদ মিয়া উপজেলার রামধননগর গ্রামের মৃত আব্দুল সাত্তার মিয়ার ছেলে। মঙ্গলবার (১৯ জানুয়ারি) রাতে কিশোরীর মা বাদী হয়ে থানায় অভিযোগ দিলে অভিযোগটি এজাহারভূক্ত করা হয়।

থানা পুলিশ জানায়, রামধননগর গ্রামের যুবক আজাদ মিয়া বেশ কিছুদিন আগে বাইরে থেকে দেশে ফিরে আসে। আসার পর থেকেই একই গ্রামের ১২ বছর বয়সি এক কিশোরীর উপর তার কু-নজর পড়ে। প্রায় সময়ই সে ওই কিশোরীকে উক্তত্যসহ আসা-যাওয়ার পথে জ্বালাতন করতো। গত ১৫ জানুয়ারি সন্ধ্যায় তাকে ফুসলিয়ে একটি বাগানে নিয়ে যায় এবং ধর্ষণের চেষ্টা করে। পরে ওই কিশোরীর আত্মচিৎকার শুনে লোকজন এগিয়ে আসলে আজাদ পালিয়ে যায়।

আখাউড়া থানার অফিসার ইনচার্জ রসুল আহমদ নিজামী বলেন, বুধবার (২০ জানুয়ারি) সকালে জবানবন্দী দেওয়ার জন্য তাকে আদালতে পাঠানো হয়েছে। তাছাড়া অভিযুক্ত আসামিকে আটক করতে পুলিশ কাজ করছে।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়