×

সারাদেশ

সিংগাইরে বাস-অটো মুখোমুখি সংঘর্ষে নিহত-১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২১, ০৪:৫১ পিএম

সিংগাইরে বাস-অটো মুখোমুখি সংঘর্ষে নিহত-১

খাদে পড়ে গেছে বাস

সিংগাইরে বাস-অটো মুখোমুখি সংঘর্ষে নিহত-১

দুমড়ে-মুচড়ে যাওয়া অটো

সিংগাইরে বাস-অটো মুখোমুখি সংঘর্ষে নিহত-১

হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কে বাস ও অটো মুখোমুখি সংঘর্ষে অটোচালক শাহ আলম নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ১৫ জন । মঙ্গলবার (১৯ জানুয়ারি) সকাল সাড়ে ৮ টার দিকে সড়কটির জয়মন্টপ ইউনিয়নের চরনয়াডাঙ্গী এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা গেছে, হরিরামপুর থেকে ছেড়ে আসা শুকতারা দ্রুতগতি সার্ভিসের (মেহেরপুর জ-১১-০০১৪) বাসটি আঞ্চলিক মহাসড়কের চরনয়াডাঙ্গী পৌঁছালে তার বিপরীত দিক থেকে আসা মাছ ভর্তি অটোর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই অটোচালক শাহআলম নিহত হন। বাসটি দক্ষিণ পাশের খাদে পড়ে গেলে কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হন।

[caption id="attachment_261250" align="alignnone" width="1280"] দুমড়ে-মুচড়ে যাওয়া অটো[/caption]

স্থানীয়রা জানান, ঘন কুয়াশার মধ্যে বেপরোয়া গতিতে গাড়ি চালানোর কারণে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহআলম সিংগাইর পৌর এলাকার আঙ্গারিয়া বেপারী পাড়া মহল্লার দলিল উদ্দিনের পুত্র ও ১ সন্তানের জনক। আহতরা হচ্ছেন- মোঃ রাসেল (২১), মোঃ সাদেক(৫৫), রেশমা (২৮),গনেশ(৩০), আনিছুর রহমান লাভলু(৫৮), জলিল উদ্দিন(৫৮), যশরথ(৫০), লক্ষণ হালদার(৬০).পনির(৩৮), কুলছুম (৩৮), সোবাহান(৪০) ও জীবন(২১)। আহতরা সকলেই জেলা সদর, সিংগাইর, হরিরামপুর ও সাটুরিয়া উপজেলার বাসিন্দা।

সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত ডাক্তার সাঈদা বিনতে আনোয়ার বলেন, আহতদের মধ্যে গুরুতর ৭ জনকে বিভিন্ন হাসপাতালে রেফার্ড করা হয়েছে। একজন এ হাসপাতালে ভর্তি রয়েছে ও আরো ৪ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি মোঃ রকিবুজ্জামান বলেন, বাসটিকে আটক করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

জেলা প্রশাসক এসএম ফেরদৌস, ইউএনও রুনা লায়লা ও সহকারি কমিশনার (ভূমি) মেহের নিগার সুলতানা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App