×

সারাদেশ

সার্জেন্টকে পিটিয়ে হাত ভেঙ্গ দিয়েছে দুই যুবক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ জানুয়ারি ২০২১, ০৪:২০ পিএম

সার্জেন্টকে পিটিয়ে হাত ভেঙ্গ দিয়েছে দুই যুবক

রাজশাহী পুলিশ সার্জেন্টকে পিটিয়ে রক্তাত্য করেছে ২ যুবক। মহানগরীতে মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চাওয়ায় সার্জেন্টর বিপুল ভট্টাচার্য (৩২) কে লাঠিশোঠা দিয়ে আঘাত করে হাত ভেঙ্গে দিয়েছে। পুলিশ হামলাকারী ২ যুবকের পরিচয় শনাক্ত করেছে পুলিশ।

এবিষয়ে রাজশাহী আরএমপি মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস জানান, আহত সার্জেন্ট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। কাগজপত্র দেখতে চাওয়ায় তাকে মারধর করা হয়েছে। এতে তার হাত ভেঙ্গে গেছে। কমিশনার স্যার হাসপাতালে গিয়ে তার চিকিৎসার খোঁজখবর নিয়েছেন। মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে। নগরীর রাজপাড়া থানার লক্ষীপুর ভাটাপাড়া এলাকার শামসুল হকের ছেলে বেলাল হোসেন। তাকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। আহতবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার দুপুর ১.৩০টার সময় নগরীর সিটি বাইপাস সংলগ্ন ঘোড়া চত্বরে সার্জেন্টকে মারধরের ঘটনা ঘটে। নগরীর সিটি বাইপাস সংলগ্ন ঘোড়া চত্বরে দায়িত্ব পালনকালে যানবাহনের কাগজ পরীক্ষা করছিলেন ওই সার্জেন্ট। ওই সময় বেলাল নামের এক যুবক হেলমেট না পরেই খালি মাথায় মোটরসাইকেল নিয়ে যাচ্ছিলেন। কর্তব্যরত সার্জেন্ট মোটরসাইকেল চালককে থামিয়ে কাগজপত্র দেখাতে বলেন। কিন্ত ওই যুবক কাগজপত্র না দিখয়ে ক্ষিপ্ত হয়ে কথা কাটাকাটির একপর্যায়ে বেলাল কাঠের চলা দিয়ে সার্জেন্টকে পেটাতে শুরু করে। আঘাতে সার্জেন্ট মাটিতে লুটিয়ে পড়ে।

পরে স্থানীয়রা তাৎক্ষনিক ঘটনাস্থলে গেলে হামলকারীরা মোটরসাইকেলটি রেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় সক্ষম হয়। এই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সার্জেন্টকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। ঘটনা জানার পরে দুপুরের দিকে আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক আহত সার্জেন্টের সার্বিক চিকিৎসার খোঁজ খবর নেন। এই ঘটনার সাথে জড়িত হামলাকারীকে দ্রুত গ্রেফতার করার নির্দেশ দেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App