নোয়াখালীতে অন্ধ স্বামীকে হত্যায় স্ত্রীর মৃত্যুদণ্ড

আগের সংবাদ

মদনে পানিতে ডুবে শিশুর মৃত্যু

পরের সংবাদ

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ সদস্যের মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২১ , ৪:২৯ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৯, ২০২১ , ৪:২৯ অপরাহ্ণ

রাজধানীর আদাবর থানাধীন সড়ক ও জনপথ ভবনের সামনে সড়ক দুর্ঘটনায় আহত পুলিশ সদস্য শহিদুল ইসলাম (২৭) চিকিৎসাধীন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেছে। রাজার বাগ পুলিশ লাইন ৪নম্বর কোম্পানিতে কর্মরত ছিলেন তিনি। তার বাড়ি দিনাজপুর কোতোয়ালি থানার কিসমত ভূঁইয়া পাড়ায়।

সোমবার (১৮ জানুয়ারি) সকাল সাড়ে আটটার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দিবাগত রাতে তার মৃত্যু হয়।

আদাবর থানার উপপরিদর্শক (এসআই) মো. শফিকুল ইসলাম জানান, সোমবার সকালে সড়ক ও জনপদ ভবনের সামনে রাস্তা পার হওয়ার সময় কোনো যানবাহন তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হলে পথচারীরা তাকে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করান। এরপর সেখানে তার অস্ত্রোপচার করা হয়। চিকিৎসাধীন রাতে তার মৃত্যু হয়।

তিনি আরো জানান, শহিদুল রাজারবাগ ৪ নাম্বার কোম্পানির ওয়েল ফেয়ার এন্ড ফোর্স শাখায় কর্মরত ছিলেন। গতকাল কোন কাজের জন্য তিনি ওই এলাকায় গিয়েছিলেন। কোন গাড়িতে ধাক্কা দিয়েছে তা সনাক্ত করা যায়নি। মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, গতকাল তাকে ঢাকা মেডিকেলে জরুরি বিভাগের ১০১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। সেখানে তার অস্ত্রোপচার করা হয়। এরপর তাকে পোস্ট অপারেটিভ নেয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়