মুক্তিযোদ্ধা ও অভিনেতা দিলু আর নেই

আগের সংবাদ

বঙ্গবন্ধুর বায়োপিকে ভারতীয় শেখ কামাল

পরের সংবাদ

একাদশে ফিরে এসি মিলানকে জেতালেন ইব্রা

প্রকাশিত: জানুয়ারি ১৯, ২০২১ , ১২:০৮ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৯, ২০২১ , ১২:০৮ অপরাহ্ণ

ইতালিয়ান সিরি আ’য় বেশ কয়েকটা ম্যাচের ইনজুরির কারণে মাঠের বাইরে ছিলেন এসি মিলানের ইব্রাহিমোভিচ। ইনজুরি থেকে লিগে ম্যাচও খেলেছেন তিনি। কিন্তু তোরিনোর বিপক্ষে সেই ম্যাচে ছিলেন না শুরুর একাদশে। কাগলিয়ারির বিপক্ষে গতকালই প্রথম একাদশে জায়গা পেয়েছেন তিনি। জায়গা পেয়েই দলকে জোড়া গোল করে ২-০ ব্যবধানে জিতয়েছেন তিনি।

কাগলিয়ারির মাঠে ম্যাচের শুরু কিছু সময় পরই ডি বক্সের মধ্য ফাউলের শিকার হন ইব্রা। ফলে রেফারি দেন পেনাল্টির সিদ্ধান্ত। সেখান থেকে বল জালে জড়াতে কোনো ভুল করেননি সাবেক সুইডিস তারকা। এগিয়ে যাওয়া এসি মিলান ম্যাচে ধরে রেখে আধিপত্য। করেছে অতর্কিত আক্রমণও। বিপরীতে আপ্রাণ চেষ্টার পরও গোল পায়নি কাগলিয়ারি।

ম্যাচের দ্বিতীয়ার্ধের সপ্তম মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন ইব্রা। এ গোলের অ্যাসিস্টদাতা ডেভিড কালাব্রিয়া। ৭৪ মিনিটে দশ জনের দলে পরিণত হয় এসি মিলান। সেটা অবশ্য আর ম্যাচের ফলাফলে কোনো প্রভাব ফেলেনি। ২-০ গোলে স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়ে এসি মিলান। এ জয়ে ১৮ ম্যাচ শেষে ৪৩ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে সবার শীর্ষে তারা। সমানসংখ্যক ম্যাচে ১৭ পয়েন্ট নিয়ে নিচ থেকে চতুর্থ স্থানে কাগলিয়ারি।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়