×

বিনোদন

হনুমান চড় মেরেছিল প্রিয়াঙ্কাকে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২১, ০৮:০৯ পিএম

হনুমান চড় মেরেছিল প্রিয়াঙ্কাকে

প্রিয়াঙ্কা চোপড়া

কোনো সিনেমার দৃশ্য নয়! বাস্তবেই হনুমানের চড় খেয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া! বলিউড-হলিউড কাঁপানো বিশ্ব সুন্দরীর গালে শেষমেশ একটা হনুমান চড় বসাল! অভিনেত্রী নিজেই ফাঁস করেছিলেন ‘ব্লাস্ট ফ্রম দ্য পাস্ট’। ২০১৬ সালে কপিল শর্মার চ্যাট শোতে এসে সবার সামনেই নিজের সঙ্গে ঘটে যাওয়া এই অদ্ভুত ঘটনার কথা বলেছিলেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা জানান, তখন তিনি তৃতীয় শ্রেণিতে পড়েন। স্কুলের মাঠে গাছের ডালে একটা হনুমানকে নিজের গা পরিষ্কার করতে দেখে খুব হেসেছিলেন তিনি। তার হাসিতেই বোধ হয় ক্ষুব্ধ হয়েছিল হনুমান। ব্যাস! অমনি গাছের ডাল থেকে সোজা নেমে এসে প্রিয়াঙ্কার গালে বসিয়ে গিয়েছিল ৫ আঙুলের ছাপ! এরপর হাসতে হাসতে প্রিয়াঙ্কা বলেন, হনুমানটা নিচে এলো, আমাকে চড় মারল, চলে গেল। এভাবে হনুমানের থেকে চড় খেয়েছিলাম আমি।

অভিনেত্রীর ছোটবেলার এই গল্প শুনে হাসি ধরে রাখতে পারেনি সেখানে উপস্থিত দর্শক। এমনকি কপিল শর্মাও হেসেছেন। কপিল শর্মার শোতে একাধিকবার অতিথি হয়ে এসেছেন প্রিয়াঙ্কা। কৌতুকে কপিলকে যে একমাত্র তিনিই টক্কর দিতে পারেন, সে কথা স্বীকার করেন কমেডিয়ান নিজেই। সে বারও নিজের কথা দিয়ে কপিলকে রীতিমতো নাজেহাল করে তুলেছিলেন প্রিয়াঙ্কা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App