×

সারাদেশ

সিংগাইরে পুলিশ পরিচয়ে প্রতারণার ঘটনায় গ্রেপ্তার ২

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২১, ০৮:১৭ পিএম

সিংগাইরে পুলিশ পরিচয়ে প্রতারণার ঘটনায় গ্রেপ্তার ২

মাঝখানের দুজনের প্রতারক।

মানিকগঞ্জের সিংগাইর পৌরসভা কাংশা মহল্লার মডেল টাউনের পূর্ব পাশে চকের মধ্যে মৃত ছাদেক আলীর বাড়িতে পুলিশ পরিচয়ে প্রতারণার ঘটনার সাথে জড়িত ২ জন ভুয়া পুলিশকে গ্রেপ্তার করেছেন থানা পুলিশ। রবিবার (১৭জানুয়ারী) সন্ধ্যা ৭ টার দিকে ঢাকা জেলার আশুলিয়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করেন।

গ্রেপ্তারকৃতরা হলেন-মাগুরা জেলার মাগুরা থানার বারুলিয়া(সত্যজিৎপুর) গ্রামের মৃত.ছামাদ মোল্লা পুত্র সোলাইমান ইসলাম ওরফে রাজু (৩৫) ও একই জেলার সিরিজদিয়া গ্রামের মৃত বুদাই শেখের পুত্র কামরুল শেখ (৩৫)। এরা ঢাকা জেলার আশুলিয়া থানা এলাকায় বাসা ভাড়া থাকত।

থানা পুলিশ জানান, পৌরসভা কাংশা মহল্লার মৃত ছাদেক আলীর বাড়িতে গত ৩১ ডিসেম্বর পুলিশ পরিচয় দিয়ে প্রতারনা করে নগদ টাকা,মোবাইল সেট,স্বর্নালংকার নিয়ে যায়। এ ঘটনায় পরিবারটির পক্ষ থেকে সিংগাইর থানায় চুরির অভিযোগে মামলা করা হয়। এরপর তথ্য প্রযুক্তি ব্যবহার মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ উপ-পরির্দশক মো.আমিনুল ইসলাম ও পুলিশ উপ-পরিদর্শক মো.নজরুল ইসলাম আশুলিয়া থেকে তাদের গ্রেপ্তার করেন। এ সময় তাদের কাছ থেকে ১টি ওয়াকিটকি ও পুলিশের ১সেট পোষাক উদ্ধার করেন।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি রকিবুজ্জামান বলেন- পুলিশ পরিচয়ের প্রতারকদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা সোমবার (১৮ জানুয়ারি) আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App