×

খেলা

বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ দেখা যাবে যেসব চ্যানেলে

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২১, ০৩:০০ পিএম

বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ দেখা যাবে যেসব চ্যানেলে

বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ সম্প্রচারকারী চ্যানেলের নাম ঘোষনা অনুষ্ঠানে বক্তব রাখেন বিসিবির মিডিয়া ম্যানেজার জালাল ইউনুস, বেনটেকের পরিচালক আমজাদ হােসেন আরজু, টি স্পাের্টসের নির্বাহী পরিচালক নুরুল ইসলাম খান এবং নাগরিক টিভির পরিচালক নাভিদুল হক

দরজায় কড়া নাড়ছে বাংলাদেশ-উইন্ডিজ সিরিজ। তবে করোনা ভাইরাসের কারণে এবার গ্যালারিতে বসে সাকিব-তামিমদের লড়াই উপভোগ করার সুযোগ পাচ্ছে না দর্শকরা। তাই বলে ক্রিকেটপ্রেমীদের হতাশ হবার কিছু নেই । ঘরে বসেই খেলা উপভোগ করতে পারবেন টাইগার ভক্তরা।

অনানুষ্ঠানিক ভাবে আগেই জানা গিয়েছিল, এবার দুইটি বেসরকারি টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচার করা হবে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার সিরিজ। আজ সে বিষয়েই দেয়া হলো আনুষ্ঠানিক ঘোষণা। জানা গেছে, বাংলাদেশ টেলিভিশনসহ (বিটিভি) ২টি চ্যানেলে দেখা যাবে আসন্ন তিন ওয়ানডে ও দুই টেস্ট ম্যাচ সিরিজ। বিটিভির পাশাপাশি দেশের প্রথম ক্রীড়া বিষয়ক চ্যানেল টি-স্পোর্টস এবং নাগরিক টিভিতে দেখানো হবে বাংলাদেশ-উইন্ডিজের সব সিরিজগুলো।

সোমবার রাজধানীর দি ওয়েস্টিন হোটেলের বলরুমে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে অফিসিয়াল সম্প্রচারকারী চ্যানেলের নাম ঘোষণা করা হয়। যেখানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া ম্যানেজার জালাল ইউনুস টি-স্পোর্টস ও নাগরিক টিভির নাম ঘোষনা করেন।

এছাড়া অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বেনটেক লিমিটেডের পরিচালক আমজাদ হোসেন আরজু, টি স্পোর্টসের নির্বাহী পরিচালক নুরুল ইসলাম খান এবং নাগরিক টিভির পরিচালক নাভিদুল হক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App