×

বিনোদন

অনুরূপ আইচের স্ত্রীর কাহিনী নিয়ে আসছে ‘তোর লাগিয়া’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ জানুয়ারি ২০২১, ১০:১১ পিএম

অনুরূপ আইচের স্ত্রীর কাহিনী নিয়ে আসছে ‘তোর লাগিয়া’

টিম ‘তোর লাগিয়া’

অনুরূপ আইচের স্ত্রীর কাহিনী নিয়ে আসছে ‘তোর লাগিয়া’

আবারো নতুন গান নিয়ে আসছেন সাংবাদিক ও কণ্ঠশিল্পী সানি আজাদ। ‘তোর লাগিয়া’ শিরোনামের গানটির কথা লিখেছেন জনপ্রিয় গীতিকার অনুরূপ আইচ। তার জীবনের বাস্তব কাহিনী নিয়ে গানটি লিখেছেন তিনি। গানের মিউজিক্যল ফিল্মটিও নির্মাণ হচ্ছে এই গীতিকারের বাস্তব জীবন নিয়েই। সুর এবং মিউজিক করেছেন রিয়েল আশিক। ভিডিও নির্মাণ করছেন বি এম সাইফুল ইসলাম।

সানি আজাদ বলেন, এটি আমার ২৪ তম মৌলিক গান। গানটির অসাধারণ সুর এবং মিউজিক করেছেন রিয়েল আশিক। অনুরূপ দা’র কথায় এর আগেও আমি দুটি গান করেছি। কিন্তু এ গানটি আমার অন্যরকম ভালোলাগা। কারণ গানটি দাদা’র বাস্তব জীবন নিয়ে লিখেছেন আর ভিডিওর গল্পটিও হচ্ছে আমাদের প্রিয় ভাবী অনুরূপ দা’র স্ত্রীকে কেন্দ্র করে। যিনি আমাদের ছেড়ে চলে গেছেন। তাই এই গানটি আমার একটি ইতিহাস। গানটি শীঘ্রই প্রকাশ হবে প্রকাশ হবে ‘পদ্মা মিউজিক’র ব্যানারে।

অনুরূপ আইচ বলেন, সানি গানটি অসাধারণ গেয়েছে। রিয়েলও মিউজিক করেছে অসাধারণ। গানটি নিয়ে সানি অনেক পরিশ্রম করছে। আশা করছি ভালো কিছু আসবে।

রিয়েল আশিক বলেন, এটি নিয়ে সানি ভাইয়ের সাথে এটা আমার তিনটি কাজ হচ্ছে। ভালো গেয়েছেন সানি ভাই। অনুরূপ দা’র সাথে এটা আমার প্রথম কাজ। দাদা’র সাথে কাজ করতে পেরে সত্যিই আমি আনন্দিত।

বি এম সাইফুল ইসলাম বলেন, আমি আমার জায়গা থেকে চেষ্টা করছি ভালো কিছু করতে। আশা করছি ভালো কিছু আসবে। পদ্মা মিউজিকের কর্ণধার বাশার বলেন, গান এবং ভিডিও দু’টোই ভালো। আমরা গানটি নিয়ে বেশ আশাবাদী।

উল্লেখ্য, এই মিউজিক্যল ফিল্মটিতে অভিনয় করছেন সানি আজাদ, অবন্তী এবং আকলিমা লিমা প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App