শাড়ি খুলে যাওয়া নিয়ে বিব্রত মাহি

আগের সংবাদ

জঙ্গিদের স্বাভাবিক জীবনে ফেরাতে র‌্যাবের হট লাইন চালু

পরের সংবাদ

হনুমান চড় মেরেছিল প্রিয়াঙ্কাকে

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২১ , ৮:০৯ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৮, ২০২১ , ৮:০৯ অপরাহ্ণ

কোনো সিনেমার দৃশ্য নয়! বাস্তবেই হনুমানের চড় খেয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া! বলিউড-হলিউড কাঁপানো বিশ্ব সুন্দরীর গালে শেষমেশ একটা হনুমান চড় বসাল! অভিনেত্রী নিজেই ফাঁস করেছিলেন ‘ব্লাস্ট ফ্রম দ্য পাস্ট’। ২০১৬ সালে কপিল শর্মার চ্যাট শোতে এসে সবার সামনেই নিজের সঙ্গে ঘটে যাওয়া এই অদ্ভুত ঘটনার কথা বলেছিলেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা জানান, তখন তিনি তৃতীয় শ্রেণিতে পড়েন। স্কুলের মাঠে গাছের ডালে একটা হনুমানকে নিজের গা পরিষ্কার করতে দেখে খুব হেসেছিলেন তিনি। তার হাসিতেই বোধ হয় ক্ষুব্ধ হয়েছিল হনুমান। ব্যাস! অমনি গাছের ডাল থেকে সোজা নেমে এসে প্রিয়াঙ্কার গালে বসিয়ে গিয়েছিল ৫ আঙুলের ছাপ! এরপর হাসতে হাসতে প্রিয়াঙ্কা বলেন, হনুমানটা নিচে এলো, আমাকে চড় মারল, চলে গেল। এভাবে হনুমানের থেকে চড় খেয়েছিলাম আমি।

অভিনেত্রীর ছোটবেলার এই গল্প শুনে হাসি ধরে রাখতে পারেনি সেখানে উপস্থিত দর্শক। এমনকি কপিল শর্মাও হেসেছেন। কপিল শর্মার শোতে একাধিকবার অতিথি হয়ে এসেছেন প্রিয়াঙ্কা। কৌতুকে কপিলকে যে একমাত্র তিনিই টক্কর দিতে পারেন, সে কথা স্বীকার করেন কমেডিয়ান নিজেই। সে বারও নিজের কথা দিয়ে কপিলকে রীতিমতো নাজেহাল করে তুলেছিলেন প্রিয়াঙ্কা।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়