নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

বিলাইছড়িতে জেএসএস'র ৭ অস্ত্রধারী আটক

পরের সংবাদ

পরাজিত ‍দুই প্রার্থীর বাসায় কাদের মির্জার মিষ্টিমুখ

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২১ , ১১:০২ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৮, ২০২১ , ১১:০২ পূর্বাহ্ণ

নোয়াখালীর বসুরহাট পৌরসভা নির্বাচনে বিপুল ভোটে জয়ের পরদিনই প্রতিপক্ষ প্রার্থীদের বাসায় মিষ্টি নিয়ে গেলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জা।

রবিবার (১৭ জানুয়ারি) বিকালে মেয়র আবদুল কাদের মির্জা তার নির্বাচনী প্রতিপক্ষ বিএনপির সমর্থিত প্রার্থী কামাল উদ্দিন চৌধুরী ও জামায়াত সমর্থিত প্রার্থী মাওলানা মোশাররফ হাসানের বাসায় যান।

এ সময় তিনি নির্বাচন প্রতিপক্ষ দু’জন প্রার্থীকে বলেন, আপনাদের সহযাগিতা থাকার কারণে আমি সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচনে জয়ী হয়েছি। এ জয় শুধু আমার না, আপনাদেরও। এসময় তাদের কাছে তিনি অপরাজনীতি, দুর্নীতি, সন্ত্রাস, মাদকসহ পৌরসভা পরিচালনায় সহযোগিতা চান। এনিয়ে শিগগির তারা বসবেন বলেন সিদ্ধান্ত নেন।

এসময় উপস্থিত ছিলেন, উপজলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, বসুরহাট পৌরসভা আওয়ামী লীগ সভাপতি জামাল উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন মুন্না, উপজেলা জামায়াত আমির বেলায়েত হোসেন ও জামায়াত নেতা কামাল উদ্দিন প্রমুখ।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়