সংবাদপত্র পর্যালোচনা

আগের সংবাদ

শেরপুরে পৌর নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল

পরের সংবাদ

চার বছর পর জিতল ইন্টার মিলান

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২১ , ১১:৫৮ পূর্বাহ্ণ আপডেট: জানুয়ারি ১৮, ২০২১ , ১১:৫৮ পূর্বাহ্ণ

ইতালিয়ান সিরি আয় গতকাল রাতে চ্যাম্পিয়ন জুভেন্টাসকে ২-০ গোলের ব্যবধানে হারিয়েছে ইন্টার মিলান। আর এর মাধ্যমে ২০১৬ সালের পর প্রথমবার ওল্ড লেডিদের বিপক্ষে জয়ের স্বাদ পেল ইন্টার। ম্যাচটিতে জুভেন্টাসের হয়ে গোল করেন আর্তুরো ভিদাল ও বারেল্লা। ম্যাচের ১২ মিনিটের সময় ভিদালকে দিয়ে গোল করান বারেল্লা। এরপর ৫২ মিনিটের সময় তিনি নিজে গোল করেন।

এই জয়ে এসি মিলানোর সঙ্গে যৌথভাবে শীর্ষস্থানে উঠে এসেছে ইন্টার মিলান। অপরদিকে জুভেন্টাস রয়েছে পঞ্চমস্থানে। গত ৯ মৌসুমে টানা শিরোপা জেতা জুভেন্টাসের এবার শিরোপা ধরে রাখার ব্যপারটি দিনে দিনে কঠিন হচ্ছে।

এদিকে ম্যাচটিতে জুভেন্টাসের মধ্যমাঠে দুর্বলতা দেখা গেছে। আর তাই তো ইন্টারমিলান অনায়াসে বেশ কয়েকবার আক্রমন করতে সমর্থ হয়েছে। অপরদিকে জুভেন্টাস কোন পাল্টা আক্রমন করতে পারেনি। ফলে ৫২ মিনিটের সময় দ্বিতীয় গোল হজম করার পরই বলতে গেলে জুভেন্টাসের হার নিশ্চিত হয়ে যায়। এই ম্যাচটির আগে ধারনা করা হচ্ছিল রোনালো ও লুকাকু শো হবে। কিন্তু তাদের দুজনের কেউই গোল করতে পারেননি।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়