প্রথাগত পুলিশিং নয়, জনকল্যাণে কাজ করতে হবে

আগের সংবাদ

ভারতের ভ্যাকসিন আসবে বুধবার

পরের সংবাদ

ঘোড়াশাল নৌকার সম্ভাব্য মেয়র প্রার্থীর শোডাউন

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২১ , ৯:১০ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৮, ২০২১ , ৯:১০ অপরাহ্ণ

নরসিংদীর পলাশে ঘোড়াশাল পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের সম্ভাব্য মেয়র প্রার্থী আল মুজাহিদ হোসেন তুষারের নির্বাচনী শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ জানুয়ারি) বিকালে শোভাযাত্রায় পৌর এলাকার হাজার হাজার নেতাকর্মীসহ সাধারণ মানুষ স্বতস্ফূর্তভাবে অংশ নেন। আল মুজাহিদ হোসেন তুষার উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও আসন্ন ঘোড়াশাল পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।

শোভাযাত্রাটি ঘোড়াশাল পৌর এলাকার কো-অপারেটিভ বিদ্যালয়ের মাঠ থেকে শুরু হয়ে পৌর এলাকার বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পলাশ বাসস্ট্যান্ড চত্বরে এসে শেষ হয়। পরে বাসস্ট্যান্ড চত্বরে পথসভায় উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য দেন আল মুজাহিদ হোসেন। শোভাযাত্রায় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও দলীয় অঙ্গ সংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশ নেন। এতে অংশ নেওয়া নেতাকর্মীরা আল মুজাহিদ হোসেন তুষারকে নৌকার মাঝি হিসেবে দেখতে চেয়ে স্লোগান দিতে দিতে তিন কিলোমিটার সড়ক প্রদক্ষিণ করেন।

জানতে চাইলে তুষার জানান, ঘোড়াশাল পৌরসভার মেয়র পদে আমি আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। আজ আমার নির্বাচনী শোভাযাত্রায় এত মানুষের স্বতস্ফূর্ত অংশগ্রহণই প্রমাণ করে পৌর এলাকার মানুষ আমাকে সুযোগ দিতে চায়। দলীয় মনোনয়ন পেলে জনগণের ভোটে নির্বাচিত হয়ে আধুনিক ঘোড়াশাল পৌরসভা গড়তে তুলব ইনশাআল্লাহ ।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়