বাহুবলে ৫টি ব্রিক ফিল্ডকে লক্ষাধিক টাকা জড়িমানা

আগের সংবাদ

অবৈধ স্থাপনা নির্মাণে বাধা দেয়ায় রাঙ্গুনিয়ায় আহত তিন বনকর্মী

পরের সংবাদ

কুড়িগ্রামে সাজাপ্রাপ্ত আসামির মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ১৮, ২০২১ , ৯:৩৭ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৮, ২০২১ , ৯:৩৭ অপরাহ্ণ

কুড়িগ্রাম জেলা কারাগারে ভ্রাম্যমাণ আদালতের সাজাপ্রাপ্ত এক আসামীর মৃত্যু হয়েছে। ওই ব্যাক্তির নাম অরবিন্দু (৫০)। কুড়িগ্রাম কারাগারের জেলার শ‌রিফুল আলম বিষয়টি নি‌শ্চিত ক‌রে‌ছেন।সংশ্লিষ্ট সূত্র জানায়, র‌বিবার (১৭ জানুয়া‌রি) আনুমানিক রাত্রি ৮ঘটিকার সময় অর‌বিন্দু জেলখানায় এজমা ও শ্বাসকষ্টে অসুস্থ হয়ে পড়লে তাকে দ্রুত কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কিছুক্ষণের মধ্যেই চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালেই তার মৃত্যু হয়।

কুড়িগ্রাম জেলার রাজারহাট উপ‌জেলার বাজেমজুরাই গ্রা‌মের খৈশাল রা‌য়ের পুত্র অরবিন্দু। রাতেই তার মৃত্যুর খবর প‌রিবার‌কে জানানো হ‌য়ে‌ছে ব‌লে কারা কর্তৃপক্ষ জানান। জেলার শ‌রিফুল আলম জানান,সম্প্রতি ভ্রাম্যমান আদালত মাদক সেবনের অপরাধে অর‌বিন্দুকে এক মা‌সের সাজা দিয়ে কুড়িগ্রাম জেলা কারাগারে পাঠান । গত ২১ ডি‌সেম্বর থে‌কে সাজা ভোগ কর‌ছি‌ল অরবিন্দ ।

তিনি আগে থে‌কেই এজমা ও শ্বাসক‌ষ্ট জনিত রোগে ভূগ‌ছি‌লেন। ১৭জানুয়ারী রবিবার রাত্রি আনুমানিক ৮ঘটিকার দিকে তার শ্বাসকষ্ট বে‌ড়ে গে‌লে তা‌কে দ্রুত কুড়িগ্রাম জেনা‌রেল হাসপাতা‌লে ভর্তি করা হয়। কিছুক্ষণ পর চি‌কিৎসাধীন অবস্থায় হাসপাতালেই তার মৃত্যু হয়। অর‌বি‌ন্দুর মর‌দেহ ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম জেনা‌রেল হাসপাতা‌লের ম‌র্গে রয়েছে। মরদেহ ম্যাজি‌স্ট্রেটের উপ‌স্থি‌তি‌তে সুরতহাল প্রতি‌বেদন এবং ময়নাতদ‌ন্ত শেষে তার প‌রিবা‌রের কা‌ছে হস্তান্তর করার কথা ।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়