দলের প্রতি আস্থা আছে বলে আমি তৃণমূলেই থাকছি

আগের সংবাদ

সুচিত্রা সেনের মৃত্যুবার্ষিকী আজ

পরের সংবাদ

২০২২ থেকে আরো বড় আইপিএল চায় বিসিসিআই

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১ , ১:০৯ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৭, ২০২১ , ১:০৯ অপরাহ্ণ

২০২২ থেকে আইপিএলে যোগ দুটি নতুন দল। এর ফলে বেড়ে যাবে ম্যাচের সংখা। সেই কারণে আরও বেশি সময় ধরে আয়োজন করতে হবে আইপিএল। ভারতীয় বোর্ড এই নিয়ে আলোচনা করবে আজ। এই বছর রঞ্জি ট্রফি আয়োজন করা নিয়েও সিদ্ধান্ত হতে পারে এই সভায়।

ভারতের ফিউচার ট্যুর প্রোগ্রাম (এফটিপি) ২০২৩ থেকে ২০৩১ অবধি যে ক্যালেন্ডার তৈরি করবে তার মধ্যে আইপিএলের জন্য বেশি দিন রাখার ভাবনা রয়েছে।

ভারতীয় বোর্ডের এক কর্তা বলেন, “বিসিসিআই আরও বেশি দিন ধরে আইপিএল আয়োজন করতে চাইছে। ২০২২ থেকে আরও দুটো দল যোগ দেবে, বেশি লাগবেই। বিদেশি ক্রিকেটারদের কথাও মাথায় রাখা হবে যাতে টুর্নামেন্টের মান না পড়ে যায়।”

শেষ ৩ বছরে অন্য দেশের বোর্ড এবং আইসিসি-র সঙ্গে কথা বলে বিসিসিআই এমন ভাবেই আইপিএল আয়োজন করেছে যাতে অন্য কোনও টুর্নামেন্ট বা দ্বিপাক্ষিক সিরিজ ওই সময় আয়োজন করা না হয়। রবিবার ঘরোয়া ক্রিকেটের বাকি টুর্নামেন্টগুলো আয়োজন করা নিয়েও আলোচনা করা হবে। মহিলাদের ক্রিকেটের ঘরোয়া টুর্নামেন্ট শুরু হতে চলেছে ফেব্রুয়ারি থেকে। সেই নিয়েও আলোচনা হবে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়