অবৈধ স্থাপনা উচ্ছেদের পর দৃষ্টি নন্দন ফুলের বাগান

আগের সংবাদ

একুশে গ্রন্থমেলা ভার্চুয়ালি নয়, সরাসরি

পরের সংবাদ

সিংগাইরে অগ্নিকাণ্ডে কোটি টাকার ক্ষতি, দগ্ধ ২

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১ , ৬:৩৫ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৭, ২০২১ , ৬:৩৫ অপরাহ্ণ

মানিকগঞ্জের সিংগাইরে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে। এতে অগ্নিদগ্ধ হয়েছেন ২ জন। রবিবার (১৭ জানুয়ারি) দুপুর ১২টার দিকে হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কের খোলাপাড়া বাসষ্ট্যান্ডের রফিকের মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, ওই মার্কেটের আব্দুল মালেকের ব্যবসা প্রতিষ্ঠান, মা ট্রেডার্স থেকে আগুনের সুত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা ওই দোকানের ডিজেল, পেট্রোল , গ্যাস সিলিন্ডার, হার্ড ওয়্যারসহ সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়। সেই সঙ্গে পার্শ্ববর্তী সচিন ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ, আবুল হোসেন ও ইমান মুন্সির বসতঘর ও মালামাল পুড়ে যায়। এ সময় মা ট্রেডাসের আঃ মালেকের পিতা নাজিম উদ্দিন (৬৫) ও কর্মচারী শাহীনুর ইসলাম (৩০) অগ্নিদগ্ধ হন। দু‘জনকেই হাসপাতালে ভর্তি করা হয়েছে। ক্ষতিগ্রস্থরা জানান, মা ট্রেডার্সের ৫০-৬০ লাখ, আবুল হোসেনের ১০ লাখ, সচিন রায়ের ৭ লাখ, ইমান মুন্সির প্রায় ২ লাখ টাকার মালামালসহ প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে।

প্রত্যক্ষদর্শী জেলা পরিষদ সদস্য অ্যাডভোকেট কহিনুর ইসলাম সানি জানান, ভয়াবহ এ অগ্নিকাণ্ডের সময় গ্যাস সিলিন্ডারসহ বিভিন্ন মালামাল পুড়ে যাওয়ার সময় বিকট শব্দে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে মানিকগঞ্জ ফায়ার সার্ভিস ও এলাকাবাসীর যৌথ প্রচেষ্টায় দেড় ঘন্টা পর আগুন নিয়ন্ত্রণে আসে। কিভাবে আগুনের সুত্রপাত তা এখনো জানা যায়নি।

সিংগাইর উপজেলা নির্বাহী অফিসার রুনা লায়লা, সহকারি কমিশনার (ভূমি) মেহের নিগার সুলতানা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়