মন্ত্রীর জামাতাকে হারিয়ে বিজয়ী বিএনপি

আগের সংবাদ

ই-বিজনেস স্কলার এর প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

পরের সংবাদ

রাজধানীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১ , ৯:৫৩ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৭, ২০২১ , ৯:৫৩ অপরাহ্ণ

ঢাকার পোস্তগোলা ব্রীজে উপরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে মাইনুদ্দিন (৩০) নামে এক যুবক নিহত হয়েছে। আহত হয়েছে সোহেল নামে তার বন্ধু। রোববার সন্ধ্যায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহতের বন্ধু আব্দুর রাজ্জাক জানান, মাইনুদ্দিন পরিবারের সাথে যাত্রাবাড়ী মাতুয়াইলে থাকতো। একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতো সে। রবিবার মাইনুদ্দিন ও সোহেল মোটরসাইকেল চালিয়ে মুন্সিগঞ্জের মাওয়ায় এক বন্ধুর বাসায় বেড়াতে যায়। সেখান থেকে মোটরসাইকেল চালিয়ে ফেরার পথে পোস্তগোলা ব্রীজের উপর নিয়ন্ত্রণ হারিয়ে ছিটকে পড়ে যায় তারা।

পরে গুরুতর আহত অবস্থায় পথচারীরা তাদের দুই জনকে উদ্ধার করে কেরানীগঞ্জের আদ-দ্বীন হাসপাতালে নিয়ে যায়। সেখানে মইনুদ্দিনের অবস্থার অবনতি হয়ে পরে তাকে ঢাকা মেডিকেল আসলে রাত ৯ টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আর সোহেল আহত হলেও শঙ্কামুক্ত রয়েছে।

ঢাকা মেডিকেল হাসপাতালে পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, ময়না তদন্তের জন্য মৃতদেহটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘটনাটি কেরানীগঞ্জ থানা পুলিশকে জানানো হয়েছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়