ডুমুরিয়ায় হারিয়ে যাচ্ছে গ্রাম বাংলার গরুর গাড়ি

আগের সংবাদ

মন্ত্রীর জামাতাকে হারিয়ে বিজয়ী বিএনপি

পরের সংবাদ

রাজধানীতে বই কারখানা থেকে শিশুর লাশ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১ , ৯:৫১ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৭, ২০২১ , ৯:৫১ অপরাহ্ণ

রাজধানীর ফকিরাপুলে একটি বই বাধাই কারখানা থেকে শুভ (১০) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।রবিবার (১৭ জানুয়ারি) বিকাল ৩টার দিকে ফকিরাপুল কমরউদ্দিন গলির আনিস বুক বাইন্ডিং নামে বই বাধাই কারখানা থেকে মৃতদেহটি উদ্ধার করে। এরপর ময়নাতদন্তের জন্য মৃতদেহটি রবিবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

পটুয়াখালীর গলাচিপা উপজেলার উলানিয়া গ্রামের আলাউদ্দিন মোল্লার ছেলে সে। বড় ভাই শাওনের সঙ্গে যাত্রাবাড়ী ধলপুর কালু ফকির রোডের ৬০/৪০ নম্বর বাসায় থাকত। দুই ভাই -দুই বোনের মধ্যে সবার ছোট সে।

মতিঝিল থানার এসআই মো. ইসমাইল হোসেন জানান, খবর পেয়ে বিকাল ৩টার দিকে ফকিরাপুলের ওই কারখানা থেকে শায়িত অবস্থায় মৃতদেহটি উদ্ধার করি। ৩ দিন আগেই শুভর বড় ভাই একই কারখানার কর্মচারী শাওন তাকে এখানে কাজে নিয়ে আসে। কিভাবে তার মৃত্যু হয়েছে তা এখনই বলতে পারছিনা। ময়নাতদন্তের পরই তার মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। ঘটনাস্থলে পুলিশের সিআইডি টিমও আলামাত সংগ্রহ করেছে। বিস্তারিত তদন্ত করা হচ্ছে।

কারখানা মালিক মো. আনিসুর রহমান দাবি করেন, দুপুরে তিনি কারখানায় ছিলেন না। অন্য কর্মচারীদের সঙ্গে কাজ করছিল শুভ। হঠাৎ তাকে না দেখতে পেয়ে কারখানার উপরে মাচান করা শোয়ার জায়গায় গিয়ে তাকে ফ্যানের হুকের সঙ্গে গলায় গামছা প্যাচানো ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে তাকে খবর দিলে কারখানায় গিয়ে সব কর্মচারীদের সঙ্গে নিয়ে ঝুলন্ত অবস্থা থেকে তাকে নিচে নামান। পরে পুলিশে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। গলায় ফাঁস দিয়েছে বলে দাবি করেন তিনি। তবে কি কারণে গলায় ফাঁস দিতে পারে সে বিষয়ে কিছু বলতে পারেনি তিনি।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়