ভূরুঙ্গামারী সদর ইউপি চেয়ারম্যান বরখাস্ত

আগের সংবাদ

ফুলবাড়ীতে জমিজমা নিয়ে সংঘর্ষ, ১ জনের মৃত্যু

পরের সংবাদ

মহিলা মেম্বার প্রার্থীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৩

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১ , ৯:২১ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৭, ২০২১ , ৯:২১ অপরাহ্ণ

পটুয়াখালীর মির্জাগঞ্জে ইউপি নির্বাচনের সম্ভাব্য মহিলা মেম্বার প্রার্থী (৪৫) গণধর্ষণের শিকার হয়েছে। উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের ময়দা এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রবিবার (১৭ জানুয়ারি) ভুক্তভোগী নারী মির্জাগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে সজীব সিকদার (২৬), রাজ্জাক সিকদার (৪০) ও জলিলুর রহমান (৩০) নামে তিন জনকে আটক করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, ওই নারী আসন্ন ইউপি নির্বাচনে আমড়াগাছিয়া ইউনিয়নের সংরক্ষিত ১,২,৩ ওয়ার্ডের মেম্বার পদ প্রার্থী। শনিবার রাতে তার স্বামী বাড়ির পাশে রাস্তায় কাঠ কাটছিলো। স্বামীর জন্য পান নিয়ে যাওয়ার সময় তাকে একা পেয়ে আসামিদের সঙ্গে থাকা মাফলার দ্বারা মূখ চেপে টেনে একই এলাকার চুন্ন ফকিরের বাড়ির পাশের ফাঁকা জায়গায় নিয়ে যায়। পরে পালা ক্রমে ধর্ষণ করে ফেলে রেখে চলে যায়।

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার হোসেন বলেন, মামলা রুজু করে আসামিদের আদালতে পাঠানো হয়েছে। ভুক্তভোগীকে ডিএনএ পরীক্ষার জন্য পটুয়াখালী জেলা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়