জন্মগত পেট জোড়া লাগানো যমজ শিশুর মৃত্যু

আগের সংবাদ

মহিলা মেম্বার প্রার্থীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৩

পরের সংবাদ

ভূরুঙ্গামারী সদর ইউপি চেয়ারম্যান বরখাস্ত

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১ , ৯:২০ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৭, ২০২১ , ৯:২১ অপরাহ্ণ

জেলার ভূরুঙ্গামারী সদর ইউপি চেয়ারম্যান মাহমুদুর রহমান রোজেনকে নাগরিকদের সাথে অসদাচরণ, উশৃংখলতার দায়ে সাময়িক বরখাস্ত করা হয়েছে। রবিবার (১৭ জানুয়ারি) স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের (স্থানীয় সরকার বিভাগ, স্মারক নং ৪৬.৪৯০০.০১৭.২৭.০০৪.২০২১-৪৩, তাং ১৭ জানুয়ারী- ২০২১) প্রজ্ঞাপন জারির মাধ্যমে তাকে বরখাস্ত করেন।

ঐ মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মো. আবু জাফর রিপন স্বাক্ষরিত পত্রে জানানো হয়েছে সদর ইউপি চেয়ারম্যান মাহমুদুর রহমান রোজেনের বিরুদ্ধে সাধারণ জনগণকে লাঞ্চিত, পুজা মন্ডপের দোকান উৎপাটন,পল্লী বিদ্যুতের কর্মচারীকে শারীরিক লাঞ্চিত, স্থানীয় চিকিৎসকদের হুমকী প্রদানের সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে ।

এছাড়াও ভুরুঙ্গামারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুল হক মন্টুকে হত্যা চেষ্টার ঘটনায় তার বিরুদ্ধে সুনির্দিষ্ট মামলা হলে পুলিশ তাকে গ্রেপ্তার করেন। এ অবস্থায় তার দ্বারা প্রশাসনিক দায়িত্ব পালন সমীচীন নয় মনে করে জনস্বার্থে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে উল্লেখ করা হয়। উপজেলা নির্বাহী অফিসার দীপক কুমার দেব শর্মা সাময়িক বরখাস্তের কথা শুনেছেন বলে জানান।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়