দেশে করোনায় মৃত্যু ২৩, শনাক্ত ৫৬৯

আগের সংবাদ

গুলশান পিকআপ ভ্যানের ধাক্কায় এক ব্যক্তি নিহত

পরের সংবাদ

বিএসএমএমইউ হোস্টেল থেকে নার্সের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১ , ৪:৩০ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৭, ২০২১ , ৪:৩০ অপরাহ্ণ

বঙ্গন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয়ের নার্সিং হোস্টেল থেকে লাইজু আক্তার (২৭) নামের এক সিনিয়র স্টাফ নার্সের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাত ৮টার দিকে নার্সিং হোস্টেলের ৬ষ্ঠ তলার বাথরুমে লোহার এ্যাংগেলের সাথে গলায় উড়না পেচানো ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়না তদন্তের জন্য মধ্যরাতে ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

মৃত লাইজুর ভাই জহুরুল ইসলাম জানান, তাদের বাড়ি টাংগাইল মধুপুর উপজেলার সিঙেরবাড়ি গ্রামে। তার বাবার নাম আব্দুল লতিফ। গত পাচ বছর আগে একই এলাকার সুজনের সাথে লাইজুর বিয়ে হয়। স্বামী ব্যবসায়ী সুজন পারভেজ মিরপুর শ্যাওড়া পাড়ায় থাকেন। লাবিব নামে ২বছর বয়সি এক ছেলে সন্তান রয়েছে তাদের। ছেলেটি টাঙ্গাইলে দাদির কাছে থাকে। লাইজু হোস্টেলে থেকে চাকরী করতো। হাসপাতালের শিশু সার্জারীর ৫ নম্বর ওয়ার্ডে ডিউটি করতো সে।

জহুরুল ইসলাম জানান, হাসপাতালটির তৃতীয় শ্রেনীর কর্মকর্তা তানভীর নামের এক ব্যক্তির সাথে সম্পর্ক হয় লাইজুর। তানভিরও বিবাহিত। তার বাড়িও টাঙ্গাইলে। বিষয়টি জানা জানি হলে তানভীরকে বাসায় ডেকে এনে শাশিয়ে দেওয়া হয়। এসব কারণে লাইজু তার স্বামী সুজনের সাথে ১মাস ধরে যোগাযোগ করে না। শনিবার রাতে খবর পাই লাইজু আত্মহত্যা করেছে।

শাহবাগ থানার পরিদশর্ক (অপারেশন) মাহবুবুর রহমান জানান, খবর পেয়ে শনিবার রাতে পিজি হাসপাতালের নার্সিং হোস্টেল থেকে লাইজুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করি। পরে ময়না তদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হয়। লাইজুর সাথে তানভীর নামের এক যুবকের সাথে পরকিয়া প্রেমের সম্পর্ক ছিল। এ বিষয় নিয়ে তার পরিবার ও স্বামীর সাথে সম্পর্ক ভাল ছিল না। এসব কারণে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছি। তবুও ময়না তদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। বিস্তারিত আরো তদন্ত করে দেখা হচ্ছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়