মহিলা মেম্বার প্রার্থীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৩

আগের সংবাদ

আখাউড়া নির্বাচনে ৫৭ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

পরের সংবাদ

ফুলবাড়ীতে জমিজমা নিয়ে সংঘর্ষ, ১ জনের মৃত্যু

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১ , ৯:২৩ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৭, ২০২১ , ৯:২৩ অপরাহ্ণ

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় জমি-জমা নিয়ে সংঘর্ষের ঘটনায় এক যুবক ঘটনাস্থলেই নিহত হয়েছে। ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনায় গুরুতর আহত ৫ জনকে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে ।
রবিবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের খোঁচাবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে। নিহত যুবক বাকিনুর ইসলাম (৩২) ভাঙ্গামোড় গ্রামের ছলিম উদ্দিন মিস্ত্রির ছেলে। বর্তমানে ভাঙ্গা মোড় এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।
ওই এলাকার রফিকুল ইসলাম জানান ,খোঁচাবাড়ী এলাকার ছলিম মিস্ত্রি তার দুই একর জমি দীর্ঘদিন ধরে চাষাবাদ করে আসছিল। ওই জমিতে ছলিম মিস্ত্রি এ বছর সরিষা লাগায়। হঠাৎ করে এ বছর ওই এলাকার সহিদুল মেম্বার জমি গুলোর মালিকানা দাবী করেন। এ নিয়ে তাদের মাঝে বিবাদ সৃষ্টি হয়। রোববার (১৭ জানুয়ারি) ছলিম মিস্ত্রির লোকজন ক্ষেতে সরিষা তুলতে গেলে সহিদুল মেম্বারের লোকজন বাধা দেয়। এসময় উভয় পক্ষের মধ্যে বাক-বিতন্ডতার এক পর্যায়ে দেশিয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে প্রতিপক্ষের দেশীয় অস্ত্রের আঘাতে ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়েন বাকিনুর ইসলাম (৩২) নামের এক যুবক। এঘটনায় গুরুতর আহত হন জহুরুল হক (৩৫) খলিল উদ্দিন (৬০) আজিমুদ্দিন (৪০) বেলাল হোসেন (৫০) আমিনুর (৩২) । স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করায়।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ রাজিব কুমার রায় জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের স্বজনরা মামলা করার জন্য প্রস্তুতি নিচ্ছে ।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়