কিশোর উন্নয়ন কেন্দ্রের ব্যবস্থাপণা উন্নত করার সুপারিশ

আগের সংবাদ

রাণীনগরে ঘটনার ১৬ মাস পর হত্যা মামলা

পরের সংবাদ

‘ফিরে দেখা’ সিনেমায় স্পর্শিয়া সঙ্গে নিরব

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১ , ৫:৫৫ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৭, ২০২১ , ৫:৫৫ অপরাহ্ণ

সিনেমা নির্মাণ করবেন এ কথা আগেই জানিয়েছিলেন চিত্রনায়িকা রোজিনা। ‘ফিরে দেখা’ নামক এ সিনেমায় রোজিনা এবং ইলিয়াস কাঞ্চন জুটিবদ্ধ হয়ে অভিনয় করবেন বলে ঘোষণা দেন। এরই মধ্যে জানা গেল এ সিনেমায় আরো একটি জুটি অভিনয় করবেন। সে জুটিতে রয়েছেন অর্চিতা স্পর্শিয়া এবং চিত্রনায়ক নিরব।

সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারটি আগেই চূড়ান্ত করেছিলেন নিরব। এদিকে গত শনিবার রাতে স্পর্শিয়াও অভিনয়ের বিষয়টি চূড়ান্ত করেন। ফিরে দেখা সিনেমায় অভিনয়ের জন্য চূড়ান্ত হওয়ায় উচ্ছ্বসিত স্পর্শিয়া। সে কথা জানিয়ে তিনি বলেন, ‘সরকারী অনুদান এবং মুক্তিযুদ্ধের সিনেমায় প্রথবার অভিনয় করবো। তাছাড়া রোজিনা আপার দেখা মুক্তিযুদ্ধকে সিনেমায় ফুটিয়ে তোলা হবে। ৭১-এর প্রেক্ষাপটে নিজেকে তৈরী করতে হবে।

এছাড়া রোজিনা আপা এবং ইলিয়াস কাঞ্চনের মত দুজন অভিনয়শিল্পীর সঙ্গে অভিনয় করতে পারবো। সব কিছু মিলিয়ে ভালো লাগা একটু বেশিই।’ ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধের সময়কে কেন্দ্র করে এ সিনেমাটি নির্মিত হবে। সে হিসেবে প্রতিটি চরিত্রকে একাত্তরকালীন সময়ের মানুষের মত করে নিজেদের গড়ে নিতে হবে।

এ প্রসঙ্গে স্পর্শিয়া জানান, মার্চ মাস থেকে সিনেমার শুটিং শুরু হবে। ফেব্রুয়ারিতে প্রি-প্রোডাকশন শুরু। সে অনুযায়ী ফেব্রুয়ারি থেকেই চরিত্রানুযায়ী তিনি প্রস্তুতি শুরু করবেন। রাজবাড়িতে এ সিনেমার শুটিং শুরু হবে। এদিকে ‘ফিরে দেখা’ সিনেমাটি নিরব তার ক্যারিয়ারের অর্জন বলে মনে করেন।

তিনি বলেন, ‘রোজিনা আপু এবং আমার দুজনেই বাড়ি রাজবাড়ি জেলাতে। উনি দেশের গর্ব, আমাদের রাজবাড়ির গর্ব। একই এলাকার মানুষ হওয়ার তার প্রতি ইতোমধ্যেই আমার অন্যরকম আন্তরিকতা তৈরি হয়েছে। পাশাপাশি আমাদের বোঝাপড়াও মজবুত হয়েছে। এতদিনের অভিজ্ঞতা দিয়ে তিনি সিনেমা করতে যাচ্ছেন। সেখানে আমি নায়ক। আমার জন্য অন্যরকম পাওয়া।’ প্রসঙ্গত, ‘ফিরে দেখা’ সিনেমাটি নির্মাণের জন্য ২০১৯-২০ অর্থ বছরে রোজিনা অনুদান পেয়েছেন।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়