কলাপাড়া পৌর নির্বাচন মনোনয়ন পত্র দাখিল

আগের সংবাদ

টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে সাড়ে ১৮ হাজার ইয়াবা উদ্ধার

পরের সংবাদ

নগরকান্দা পৌর নির্বাচনে ৯ মেয়র প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১ , ৯:৩৩ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৭, ২০২১ , ৯:৩৩ অপরাহ্ণ

ফরিদপুরের নগরকান্দা পৌরসভার নির্বাচনে মনোনয়ন দাখিলের শেষ দিন পর্যন্ত মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য ৯ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন। এছাড়াও ৯টি ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৩৮ জন ও ৩টি সংরক্ষিত মহিলা কাউন্সিল পদে ১৩ জন তাদের মনোনয়ন পত্র দাখিল করেন। রোববার মনোনয়ন দাখিলের শেষ দিনে রির্টানিং অফিসারের কার্যালয়ে জেলা নির্বাচন অফিসার ও রির্টানিং অফিসার মোহাম্মাদ হাবিবুর রহমানের নিকট জমা দেন। সকালে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী নিমাই চন্দ্র সরকার মনোনয়নপত্র দাখিল করেন। এ সময় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর প্রতিনিধি হিসেবে শাহদাব আকবর লাবু চৌধুরী তার সঙ্গে ছিলেন। এসময় আরও উপস্থিত ছিলেন উপনেতার ব্যক্তিগত সহকারী সচীব শফিউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া।

বিকালে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র মনোনিত আলিমুজ্জামান সেলু মিয়া তার মনোনয়নপত্র দাখিল করেছেন। এসময় সাথে ছিলেন যুবদলের কেন্দ্রীয় নেতা হাফিজুর রহমান শরীফ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক সাইফুর রহমান মুকুল, উপজেলা কৃষকদলের সভাপতি রফিকুল ইসলাম জাজরিস। এছাড়াও স্বতন্ত্র প্রার্থী ৭ জন তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। এরা হলেন কামরুজ্জামান মিঠু, জাহিদুর রহমান সুইট, আরিফ আহম্মদ বিপ্লব, হাবিবুর রহমান পান্নু, মাসুদুর রহমান, দেলোয়ার হোসেন দুলু, মনিরুজ্জামান তুহিন।

 

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়