দেশে মোট ভোটার ১১ কোটি ১২ লাখ ৮৪,১৫৮ জন

আগের সংবাদ

খেলা ছেড়ে দেয়ার ভূত চেপেছিল নেইমারের মাথায়

পরের সংবাদ

দাউদকান্দিতে ৫৯ প্রার্থীর মনোনয়ন দাখিল

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১ , ৭:০৩ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৭, ২০২১ , ৭:০৩ অপরাহ্ণ

উৎসবমূখর পরিবেশে কুমিল্লার দাউদকান্দি পৌরসভার মেয়র ও কাউন্সিলর পদপ্রার্থীরা তাদের মনোনয়পত্র দাখিল করেছেন। মনোনয়নপত্র দাখিলের শেষদিন রবিবার(১৭জানুয়ারি) বিকাল ৫টা পর্যন্ত প্রার্থীরা তাদের মনোনয়নপত্র উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম খানের নিকট দাখিল করেন। মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান মেয়র নাইম ইউসুফ সেইনের পক্ষে মনোনয়নপত্র জমাদেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি আহসান হাবীব চৌধুরী, সাবেক সভাপতি চেয়ারম্যান আবুল হাসেম সরকার, সাবেক চেয়ারম্যান মুক্তার হোসেন ভূইয়া ও বিভিন্ন ইউপি চেয়ারম্যানসহ বিপুল সংখ্যক নেতাকর্মী তার সাথে ছিলেন।

এর আগে বিএনপি মনোনীত প্রার্থী নুর মোহাম্মদ সেলিমকে সাথে নিয়ে বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য খন্দকার মারুফ হোসেন দলীয় নেতাকর্মীদের নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন। স্বতন্ত্র প্রার্থী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শাজাহান মিয়া, তাসলিমা চৌধুরী সিমিন, সাবেক ছাত্রনেতা আবু মুছা ও গোলাম মহিউদ্দিন মাহমুদ মেয়র পদে মনোনয়নপত্র দাখিল করেন । এছাড়া পৌরসভার ৯টি ওয়ার্ডে কাউন্সিলর পদে ৪৩ ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জন মনোনয়নপত্র দাখিল করেন। প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই বাছাই ১৯ জানুয়ারি, প্রত্যাহার ২৬ জানুয়ারি চতুর্থ ধাপে ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৪ ফেব্রুয়ারি দাউদকান্দি পৌরসভার নির্বাচন অনুষ্টিত হবে। প্রার্থীরা মনোনয়ন দাখিল করবেন ১৭ জানুয়ারি। ১৯ জানুয়ারি যাচাই এবং প্রত্যাহার ২৬ জানুয়ারি । এবারই প্রথম এখানে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন করা হবে।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়