রামগতি পৌর নির্বাচনে মেয়র পদে ৫ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

আগের সংবাদ

অবৈধ স্থাপনা উচ্ছেদের পর দৃষ্টি নন্দন ফুলের বাগান

পরের সংবাদ

দশক সেরার ক্যাপ পেলেন সাকিব

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১ , ৬:১৯ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৭, ২০২১ , ৬:১৯ অপরাহ্ণ

ক্রিকেটের অভিবাবক সংস্থা আইসিসি গত ২৭ ডিসেম্বর বিগত এক দশকের সেরা ক্রিকেট একাদশ প্রকাশ করেছে। যেখানে গত এক দশকের সেরা ওয়ানডে একাদশে একমাত্র বাংলাদেশি ক্রিকেটার হিসেবে স্থান পেয়েছেন সাকিব আল হাসান। এবার বিশ্বসেরা অলরাউন্ডার এই একাদশের বহুল কাঙিক্ষত ‘স্মারক ক্যাপ’ বুঝে পেলেন।

রবিবার (১৭ জানুয়ারি) নিজের অফিসিয়াল ফেসবুক পেজে সাকিব এমনটি নিশ্চিত করেন। সেই স্মারক ক্যাপ পরে দেশসেরা ক্রিকেটার একটি ছবি পোস্ট করেন। আর ক্যাপশনে লিখেন, অবশেষে ক্যাপটি পেলাম। বহুল কাঙিক্ষত সেই ক্যাপ পড়ে ফেসবুকে ছবি দেয়ার পরপরই সমর্থকরা সাকিবকে শুভেচ্ছা জানাতে থাকেন।

এছাড়া সাকিব ছাড়াও এক দশকের সেরা ওয়ানডে দলে জায়গা পেয়েছেন ভারতের রোহিত শর্মা এবং অস্ট্রেলিয়ার ডেভিড ওয়ার্নার। আছেন বিরাট কোহলি, ডি ভিলিয়ার্সদের মতো তারকা ব্যাটসম্যানও। এছাড়া উইকেটরক্ষক হিসেবে আছেন ভারতের সাবেক অধিনায়ক এম এস ধোনি। এই একাদশে জায়গা পেয়েছেন ইংলিশ ক্রিকেটার বেন স্টোকস। বোলারদের মধ্যে সেরা একাদশে জায়গা পেয়েছেন মিচেল স্টার্ক, ট্রেন্ট বোল্ট, লাসিথ মালিঙ্গা এবং প্রোটিয়া স্পিনার ইমরান তাহির।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়