ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘নিরুদ্দেশ যাত্রা’

আগের সংবাদ

ব্রিসবেনে লড়াই জমিয়ে তুলল ভারত

পরের সংবাদ

তেজগাঁওয়ে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ ৪ জন শঙ্কামুক্ত

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১ , ৭:২৮ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৭, ২০২১ , ৭:২৮ অপরাহ্ণ

রাজধানীর তেজগাঁওয়ে গাড়ির ওয়ার্কশপে গ্যাস সিলিন্ডার লিকেজ থেকে অগ্নিকান্ডের ঘটনায় দগ্ধ ৪ জনের অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিত্সকরা। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি রাখা হয়েছে। তবে তাদেরকে এখনই শঙ্কামুক্ত বলা যাচ্ছেনা বলে জানান তারা।

দগ্ধদের সর্বশেষে শারীরিক অবস্থার বিষয়ে কথা হলে বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডাঃ পার্থ শংকর পাল জানান, ওয়ার্কশপে অগ্নিকাণ্ডের ঘটনায় ৭ জনের ৪জনকেই শনিবার হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। বাকি ৩জনকে ছেড়ে দেওয়া হয়। ভর্তি ৪জনের শরীরে ১৪ থেকে ২০ শতাংশ দগ্ধ রয়েছে। শনিবার সকালেও তাদেরকে দেখেছি। অবজারভেশন ওয়ার্ড থেকে তাদেরকে জেনারেল ওয়ার্ডে নেওয়া হয়েছে। এখন পর্যন্ত তাদের অবস্থা স্থিতিশীল রয়েছে। তবে দগ্ধ কোনো রোগিই যতক্ষণ পর্যন্ত সুস্থ হয়ে বাড়ি না যাবে, ততক্ষণ পর্যন্ত আমরা শঙ্কামুক্ত বলতে পারিনা। হাসপাতালে তাদের সর্বোচ্চ চিকিত্সাই দেওয়া হচ্ছে। আশা করি তারা সুস্থ্য হয়ে বাড়ি ফিরতে পারবে।

এদিকে দগ্ধ রুবেলের ছোট ভাই মো. শাহিন বলেন, রুবেল আগের চাইতে ভালো আছে। সে কথা বলছে, খাবারও খাচ্ছে। তার দুই হাত ও পা, পিঠ ও মুখমন্ডলে পুড়া রয়েছে। তবে তার গলায় দগ্ধ হয়নি। রুবেলের সাথে অগ্নিকান্ডের ঘটনার ওইদিনকার বিষয়ে তাদের কোনো কথা হয়েছে কিনা জানতে চাইলে শাহিন বলেন, কোম্পানীর গাড়ি মেরামতের জন্য রুবেল শনিবার দুপুরে গাড়ি নিয়ে ওই ওয়ার্কশপে গিয়েছিল। তার গাড়ির মেরামতের কাজ চলাকালে পাশেই আরেকটি গাড়ির গ্যাস সিলিন্ডার থেকে গ্যাস বের করার কাজ করছিলো একজন কর্মচারী। তার পাশে ঝালাইয়ের কাজ করছিলো আরেকজন। তখন গ্যাস ঝালাইয়ের আগুনের সংস্পর্শে এলেই হঠাত্ চারদিকে আগুন ছড়িয়ে পড়ে। এতে বাকিদের সাথে রুবেলও দগ্ধ হয়। পরে স্থানীরা তাকে হাসপাতালে নিয়ে যায়।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়