বিএসএমএমইউ হোস্টেল থেকে নার্সের ঝুলন্ত লাশ উদ্ধার

আগের সংবাদ

কর্মচারীদের বেতন দিতে ব্যর্থ হলে পরিষদ বাতিল: এলজিআরডি মন্ত্রী

পরের সংবাদ

গুলশান পিকআপ ভ্যানের ধাক্কায় এক ব্যক্তি নিহত

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১ , ৪:৩৪ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৭, ২০২১ , ৪:৩৪ অপরাহ্ণ

রাজধানীর গুলশান পিকআপ ভ্যানের ধাক্কায় সাইফুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। তিনি কসাইয়ের কাজ করতেন। রবিবার (১৭ জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে গুলশান সুবাস্তু টাওয়ারের পাশে এই দুর্ঘটনা ঘটে।

তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী এসএম কামরুল ইসলাম আশিক জানান, সুবাস্তু টাওয়ারের পাশে রাস্তা পার হবার সময় একটি পিকআপ ভ্যান তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বড় ভাই মো. মোস্তফা জানান, তাদের বাড়ি চট্টগ্রাম সন্দীপ উপজেলায়। তাদের বাবার নাম নুরুল হক। স্ত্রী সীমা আক্তার ও ৩ মাসের মেয়ে শুভাকে নিয়ে বাড্ডা শাহজাদপুরে থাকতেন সাইফুল। মগবাজার এলাকায় কসাইয়ের দোকানে কাজ করতেন তিনি। সকালে বাসা থেকে বের হয় কাজে যাওয়ার জন্য। পথেই এই দুর্ঘটনার শিকার হন। গুলশান থানার ডিউটি অফিসার (এসআই) সিনথিয়া আক্তার জানান, মৃতদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। পিকআপ ভ্যানটি সনাক্তের চেষ্টা চলছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়