একুশে গ্রন্থমেলা ভার্চুয়ালি নয়, সরাসরি

আগের সংবাদ

দেশে মোট ভোটার ১১ কোটি ১২ লাখ ৮৪,১৫৮ জন

পরের সংবাদ

কঠোর নীতিমালা প্রণয়ন করেছে ইমো

প্রকাশিত: জানুয়ারি ১৭, ২০২১ , ৬:৪৯ অপরাহ্ণ আপডেট: জানুয়ারি ১৮, ২০২১ , ১১:৪৬ পূর্বাহ্ণ

ইমো মানুষের মধ্যে যোগাযোগ সৃষ্টি এবং দৈনন্দিন জীবনযাত্রার মান উন্নয়নে প্রতিজ্ঞাবদ্ধ। স্থানীয় বাজারের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ সুযোগ সুবিধা বাস্তবায়নের ফলে আমাদের উন্নত প্রযুক্তি ইমো’কে ব্যবহারকারীদের মধ্যে সর্বোচ্চ আস্থা অর্জন করাতে সক্ষম হয়েছে। আমরা ইমো ব্যবহারকারীদের ব্যক্তিগত তথ্যের নিরাপত্তা নিশ্চিতকরণে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকি, তাছাড়া বৈচিত্রতা এবং সকলের প্রতি শ্রদ্ধাশীলতা আমাদের প্ল্যাটফর্মের মূল্যবোধেরই অংশ।

দেশের প্রচলিত আইন এবং সামাজিক মূল্যবোধের দিকে লক্ষ রেখে আপত্তিকর বিষয়বস্তুর ব্যাপারে আমরা একটি কঠোর নীতিমালা প্রণয়ন করেছি। অপ্রীতিকর কন্টেন্ট বাছাই এবং তা সেন্সর করার লক্ষে আমাদের কন্টেন্ট মডারেশন টিম এবং উন্নত কৃত্রিম বুদ্ধিমত্তা প্রযুক্তির মাধ্যমে বাংলাদেশসহ প্রায় ২০টি দেশে প্রায় ৩০০০ এরও অধিক ব্যক্তি দিনের ২৪ ঘন্টা জুড়েই সবকিছু নজরদারির মধ্যে রেখেছে। বিগত ২০২০ সালে প্রায় ৩ কোটি ৪০ লাখ আপত্তিকর ‘পোস্ট’ এবং ৭৪ লক্ষ একাউন্ট ইমো থেকে সরিয়ে নেয়া হয়েছে।

২০২১ সালের শুরু থেকেই ইমো’র উন্নত প্রযুক্তি ও সামগ্রিক ব্যবস্থা আমাদের কমিউনিটিকে নিরাপদ এবং বৈচিত্রময় রাখার উদ্দেশ্য কাজ করে যাবে। ইউজারদের যেকোনো ধরণের উদ্বেগ আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিবেচনা করি এবং সেগুলোকে চিহ্নিত করার মাধ্যমে ইউজার এক্সপেরিয়েন্স বৃদ্ধির চেষ্টা আমরা ভবিষ্যতেও নিরবিচ্ছিন্নভাবে চালিয়ে যাবো।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়